শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

তিতাসে ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন

সাকিব হোসেইনঃ কুমিল্লার তিতাসের বলরামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। হযরত আলীকে সভাপতি ও খোরশেদুর রহমান বকুলকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন ৩নং বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছাদেক পাঠান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন।

অনুমোদিত কমিটির সহ-সভাপতি হলেন, মো.শাহজাহান ভান্ডারী, মো.মঙ্গল মিয়া মেম্বার, রফিকুল ইসলাম হারুন, ডালিম চিশতী, হেলাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মমিন চৌধুরী, মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হারুন মিয়া, নীরাঞ্জন দেবনাথ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক নাছির, সহ দপ্তর সম্পাদক মো.মোকলেছ, ধর্ম বিষয়ক সম্পাদক মো.কামাল ভান্ডারী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো.হোসেন মিয়া, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হালিম মিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো.রূপচাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো.বাদল ভান্ডারী, মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. হাসান মিয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন ইমন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শিমুল মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন সরকার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো.রমিজ ভূইয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মো.ফারুক, আইন বিষয়ক সম্পাদক রুমান কাজী ও কোষাধ্যক্ষ মো. খোকন মিয়া।

সদস্য নাজমুল হাসান কিরণ, মিজান সানি, আক্তারুজ্জামান, সাইফুল ইসলাম, মো. রিপন সরকার, মামুন সরকার, নুরে আলম, মো. শামীম মিয়া, সবুজ মাঝি, মো. সাগর, মো. আবু ইসলাম জাকির, মো. সুমন মুন্সী, সেলিম মিয়া, নাসিমা আক্তার, হাজেরা বেগম, পারভীন আক্তার, নাজমা আক্তার, মো.রহিম মিয়া, মো. শেখ ফরিদ, পরিমল দেবনাথ ও মো. শিরু ভান্ডারী।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়