শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

জিকে শামীমের ভাই নাসিমের বিরুদ্ধে সোনারগাঁয়ে ইউপি সদস্যদের মানববন্ধন ও বিক্ষোভ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোচিত কারাগারে আটক জিকে শামীমের বড় ভাই নাসিমের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সোনারগাঁ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের মেম্বার ও মহিলা সদস্যবৃন্দ।

সনমান্দি ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার ফজলুল হকের নামে বরাদ্দকৃত সরকারি কাজ থেকে ৪ লক্ষ টাকা চাঁদাদাবী করায় দাবীকৃত চাঁদা দিতে রাখি না হলে জিকে শামীমের ভাই নাসিম ও তার সন্ত্রাসী বাহিনী নির্মাণকৃত রাস্তা কেটে ফেলে, এছাড়াও মেম্বারের  বাড়িতে হামলা চালিয়ে পরিবারের সদস্যদের আহত করে এবং নগদ টাকা লুট করে নিয়ে যাওয়ার প্রতিবাদে এ মানববন্ধন করে ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

বুধবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ইউপি সদস্যবৃন্দ তাদের বক্তব্যে জিকে শামীমের ভাই নাসিমকে শীঘ্রই আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, আবুল হোসেন মেম্বার,   আমীন হোসেন মেম্বার,   মনির মেম্বার, মোতালিব ভূইয়া মেম্বার, দেলোয়ার হোসেন মেম্বার, সাইফুল ইসলাম মেম্বার, রুহুল আমিন মেম্বার, সাকিব হাসান মেম্বার, সাবেদ আলী মেম্বার, নাছিমা আক্তার পলি মেম্বার, নারগিছ আক্তার মেম্বার, ফারুক মান্নান মেম্বার, নুরে আলম শাহীন মেম্বার, সানাউল্লাহ মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, তাজুল ইসলাম মেম্বার, মাসুদ মোল্লা মেম্বার, আউয়াল মেম্বার, দেলোয়ার হোসেন মেম্বার, বদরুজ্জামান মোল্লা বদু মেম্বার, আলমগীর কবির মেম্বার, রিয়াজ ফকির মেম্বার, জাহের আলী মেম্বার, মামুন মেম্বার, খন্দকার নজরুল ইসলাম মেম্বার, আলমগীর হোসেন মেম্বার, মোঃ নাসির উদ্দিন মেম্বার, শহীদ বাদশা মেম্বার, শিল্পী বেগম মেম্বার, ময়না বেগম মেম্বার, জরিনা আক্তার মেম্বার, দেলোয়ার হোসেন বাবু মেম্বার, মাসুম মেম্বার, জাহাঙ্গীর আলম মেম্বার ও মানিক মিয়া মেম্বার প্রমুখ।

মানববন্ধন শেষে নাসিমের বিরুদ্ধে  সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন সকল ইউপি সদস্যরা। এর আগে ভুক্তভোগী ইউপি সদস্য ফজলুল হক নাসিমের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়