মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

অন্যের স্ত্রীর সাথে প্রমোদ ভ্রমনে যুবলীগ নেতা লিপন চৌধুরী

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে প্রমোদ লীলায় মেতে উঠার অভিযোগ উঠেছে উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লিপন চৌধুরীর (৪৬) বিরুদ্ধে।

অন্যের স্ত্রীর সাথে অন্তরঙ্গ অবস্থায় বেশ  কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিগুলোতে তাদের দুইজনকে সমুদ্র সৈকত ও বিভিন্ন রিসোর্টের সুইমিং পুলে অন্তরঙ্গ ও আপত্তিকর অবস্থায় দেখা যায়। এ-নিয়ে এলাকায় সমালোচনা ও নিন্দার ঝড় বইছে আওয়ামীলীগসহ অন্যান্য রাজনৈতিক মহলে।

খোঁজ নিয়ে জানাযায়, উপজেলার জামপুর ইউনিয়নের উটমা গ্রামের মৃত নুর মোহাম্মদ চৌধুরীর ছেলে লিপন চৌধুরী। তার পিতা নুর মোহাম্মদ চৌধুরীও চার বিয়ে করেন। এরমধ্যে তৃতীয় স্ত্রীর সন্তান লিপন চৌধুরী। এছাড়া  নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ডা. আবু জাফর চৌধুরী বিরুর ছোট ভাই লিপন চৌধুরী। তিনি নিজেও সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

এদিকে যে মহিলার সঙ্গে পরকীয়া লিপ্ত লিপন চৌধুরী তিনি একই ইউনিয়নের আমবাগ গ্রামের মৃত বিল্লাল দেওয়ানের ছেলে আরজু দেওয়ানের স্ত্রী।

এব্যাপারে লিপন চৌধুরীর ভাষ্য, আরজু দেওয়ান ওই নারীকে নানাভাবে  অত্যাচার নির্যাতন করতো। মুলত তার সেই গৃহনির্যাতন থেকে রক্ষা করে একটি সুন্দর জীবন দিতে চেয়েছেন। বর্তমানে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে দাবি করেন লিপন চৌধুরী।

এবিষয়ে ওই নারীর স্বামী আরজু দেওয়ান প্রতিবেদককে জানান, তার স্ত্রী লিপন চৌধুরীর সঙ্গে পরকীয়া লিপ্ত ছিল। সেজন্যই তাদের পারিবারিক অশান্তি দেখা দেয়। আরজু দেওয়ান অভিযোগ করেন, নানা কায়দায় ফুসলিয়ে তার স্ত্রীকে ভাগিয়ে নিয়েছে লিপন চৌধুরী। তারা অবৈধভাবে মেলামেশা করছে। তিনি (আরজু দেওয়ান) তার স্ত্রীকে এখনো তালাক দেননি।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা বলেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিপন চৌধুরী দলীয় প্রভাব খাটিয়ে বিভিন্ন প্রলোভনের মাধ্যমে অনেক বিবাহিত/অবিবাহিত নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে৷ শুধু তাই নয়, নারী কেলেঙ্কারি ছাড়াও মানুষের জমি- দখলসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সভাপতি  রফিকুল ইসলাম নান্নু বলেন, সঠিক তথ্য প্রমান থাকলে আপনারা লিখবেন, এবিষয়ে আমার কিছুই বলার নেই।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়