মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

ফোর টুয়েন্টি মামলায় কামাল প্রধানের বিরুদ্ধে আদালতে পুলিশের প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদকঃ একাধিক মামলার আসামী নারায়ণগঞ্জ বন্দরের চিহ্নিত প্রতারক কামাল প্রধানের বিরুদ্ধে বন্দর থানা পুলিশ ফোর টুয়েন্টি (৪২০) মামলায় আদালতে প্রতিবেদন দাখিল করেছে।বিজ্ঞ আদালত প্রতিবেদন পেয়ে প্রতারক কামালের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

মামলা সূত্রে জানা যায়, বন্দর থানাধীন রসুলবাগের ভুক্তভোগী রুবেল মিয়া ১৯ লাখ টাকা দিয়ে কামাল প্রধানের কাছ থেকে তিন শতাংশ জমি বায়না করে। বায়নাকৃত জায়গা নির্ধারিত সময়ে রেজিষ্ট্রি করে না দিয়ে তালবাহানা শুরু করে এবং ভুক্তভোগী রুবেল মিয়াকে জীবন নাশের হুমকী ধামকী দিতে থাকে। এক পর্যায়ে বাধ্য হয়ে রুবেল মিয়া নারায়ণগঞ্জ বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৬নং আমলী আদালতে ৪২০/৪০৬/৪৬৭/৪৬৮/৪৭১ ও ১০৯ ধারায় একটি সিআর মামলা দায়ের করেন। মামলা নং-৯৯/২৩।

মামলাটি পরবর্তীতে আদালতের নির্দেশে বন্দর থানা পুলিশ তদন্ত করে সত্যতা নিশ্চিত হয়ে বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবু বক্কর সিদ্দিক গত ২৪ মে প্রতারক কামাল প্রধান (৪২) ও কমালের স্ত্রী অন্তরা ইসলাম নিপা (৩৪)কে আসামী করে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

পরিশেষে জামাই-বউ ৪২০ হলেও বীরদর্পে বন্দর ও নারায়ণগঞ্জ শহর দাপিয়ে বেড়াচ্ছে। বিজ্ঞ আদালত গত ১৯ জুন প্রতারক কামালের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

উল্লেখ্য যে, প্রতারক কামালের বিরুদ্ধে জাল দলিল সৃজন, বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা আত্মসাৎকারী এবং চেক ডিজঅনার মামলায় সাজাপ্রাপ্ত আসামী সহ সাইবার ক্রাইমে একেরপর পর অপরাধ করেই যাচ্ছে। বিভিন্ন থানায় ও আদালতে অনেকগুলো মামলা তার বিরুদ্ধে চলমান রয়েছে এবং বিচারাধীন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়