শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

তিতাসে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাকিব হোসেইন, কুমিল্লাঃ বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তিতাস ওয়ার্ডের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ এর উদ্যোগে বিশাল আনন্দ র‍্যালী ও আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩শে জুন) বিকাল ৪টায় তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়নপুর গ্রাম হতে নারান্দিয়া আসমানিয়া বাজার আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে পূনরায় নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এসে নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা’র সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তিতাস ওয়ার্ডের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ। অনুষ্ঠানে কুরআন তেলওয়াত পাঠ করেন নারান্দিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ডেন্টিস্ট ছাত্তার।

এসময় স্বাগত বক্তব্য রাখেন, তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ডাঃ এম এ ছাত্তার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল পারভেজ, নারান্দিয়া ইউনিয়ন আ’লীগ নেতা মাহফুজুল রহমান, ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কবির শিকদার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল্লা।

এসময় উপস্থিত ছিলেন, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী আসগর ভূইয়া, নাছির উদ্দীন মাসুম, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রফিকুল ইসলাম নিরব, আ’লীগ নেতা মিজানুর রহমান, ওসমান খান মেম্বার, ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামানসহ ভিটিকান্দি, নারান্দিয়া, কলাকান্দি ইউনিয়নের আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে মিষ্টি বিতরণ ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে  সকল নেতাকর্মীরা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়