শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির মৌসুমী ফল উৎসব পালন

জবি প্রতিনিধি, ঢাকাঃ জমজমাট ও আনন্দমূখর পরিবেশের মধ্য দিয়ে  জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির  (জবিরিইউ) উদ্যোগে গ্রীষ্মকালীন ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে  বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনের ৪০১ নং কক্ষে এই উৎসব অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে ফল উৎসবের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত উপাচার্য ও কোষাধ্যষ অধ্যাপক ড.  কামাল উদ্দিন আহমদ।

এ ধরনের ব্যতিক্রমী কার্যক্রমকে স্বাগত জানিয়ে ও রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, সকলকে অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা।  তিনি আরো বলেন, ফল উৎসব বেশ মজার তবে এর সঙ্গে নজরুল সঙ্গীতের ব্যবস্থা থাকলে তা আরো জমে উঠতো।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির  সভাপতি আবু হানিফের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক অমৃত রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন চ্যানেল২৪.অনলাইন এর সাব ইডিটর জাহিদ হাসান ও সময় টিভির স্টাফ রিপোর্টার ওবায়দুল্লা মামুন।

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী, সহকারী প্রক্টরবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন সহ সাংবাদিক প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

জবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু হানিফ বলেন, মধুমাসে সবাইকে নিয়ে এমন একটা আয়োজন সবারই করা উচিত। আমাদের এটা প্রথম আয়োজন। সংগঠনের ছোট বড় সকল সদস্যদের ধন্যবাদ তারা এই আয়োজনকে সাফল্যমন্ডিত করেছে।

জবিরিইউ এর সাধারণ সম্পাদক রিসাত রহমান স্বচ্ছ ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত ছিলেন। আয়োজনে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, জবি রিপোর্টার্স ইউনিটি কর্তৃক এরূপ আয়োজন এবারই প্রথম। সকলের উপস্থিতিতে এ আয়োজন উৎসবমুখর পরিবেশে সৃষ্টি করেছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়