রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

বিদেশি প্রভুদের কাছে ধর্না না দিয়ে জনগণের থেকে ভোট চান

সাকিব হোসেইন, কুমিল্লাঃ আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, বিদেশী প্রভুদের কাছে সকাল বিকাল ধর্ণা না দিয়ে দেশের জনগণের কাছে যান, জনগণের কাছে ভোট চান। দেশের জনগণই পারবে ক্ষমতায় বসাতে, বিদেশীরা নয়। আর আমাদের শক্তি দেশের জনগণ।

সোমবার বিকালে কুমিল্লার তিতাস আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা মাঠে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কোন বিদেশী শক্তিকে দেশের অভ্যন্তরিণ বিষয়ে কোন হস্তক্ষেপ করতে দেয়া হবে না। আমরা স্বাধীন রাষ্ট্র। আমাদের সিদ্ধান্ত নিবে দেশের জনগণ। অন্যকোন রাষ্ট্রের নাক গলাতে দেয়া হবে না। দেশের উন্নয়ন, অগ্রগতি অনেকের কাছে ভালো লাগে না। তারা চায় দেশের উন্নয়ন, অগ্রগতিকে থামিয়ে দিতে। কিন্তু একটা কথা স্পষ্ট করতে চাই, কোন ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন, অগ্রগতিকে থামানো যাবে না। দেশের মানুষ তা মেনে নিবে না। দেশের জনগণ সাথে নিয়ে সকল ষড়যন্ত্র শক্ত হাতে মোকাবিলা করা হবে। দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বিএনপি-জামায়াত যদি কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করে তাহলে সমুচিত জবাব দিতে হবে। আগামী নির্বাচনে জয় লাভের কোনো বিকল্প নেই।

দেশের মানুষ আবারো আওয়ামী লীগকেই ক্ষমতায় দেখতে চায়। আগামী নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকেই ভোট দিবে। দেশের মানুষ চায় উন্নয়ন। এখন আর ভোট চোর, দূর্নীতিবাজ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবারের মত বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসবে এবং শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মাদ মহসীন ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সম্মানিত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল মতিন মুন্সী, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন শিশির, সদস্য হাজী নাছির উদ্দীন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম- আহবায়ক মো. সারওয়ার হোসেন বাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন  কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন, কুমিল্লা উত্তর জেলা ছাত্র লীগের সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি মজিবর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল আলম মুরাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান তুষারসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়