শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

পোশাক স্রমিককে ধর্ষনের দায়ে নাজমূল মিয়া গ্রেফতার

সংবাদ১৬.কমঃ নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার কলতাপাড়া এলাকায় এক নারী পোশাক  শ্রমিককে ধর্ষনের দায়ে নাজমুল মিয়া নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জামপুর ইউনিয়ন কলতাপাড়া এলাকায় ওমর ফারুক মিয়ার বাড়ীতে বাবা মাকে সাথে নিয়ে  ভাড়া থেকে বন্দর থানাধীন মদনপুর এলাকার লারিজ গার্মেন্টস পোশাক কারখানায় কাজ করে আসছে পুজা শীল নামের এক নারী। পুজা শীল   কাজ করতে আসা যাওয়ার পথে প্রায় সময়ই উত্ত্যক্ত করতো উপজেলার পৌরসভা গোয়ালদী এলাকার মোক্তার হোসেনের ছেলে নাজমুল মিয়া। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পোশাক শ্রমিক পুজাকে বিয়ে করবে  এবিষয়ে কথা বলবে বলে জানায় নাজমুল মিয়া।

বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৬ জুন রাতে কথা বলার জন্য পুজা শীলের ভাড়াটিয়া বাসায় আসে নাজমুল মিয়া।  কথা বলার এক পর্যায়ে নারী শ্রমিকের ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে। তখন তাকে বিয়ে করার কথা বললে সে পূজাকে উল্টো হমকি দিয়ে চলিয়া যায়।

এ ঘটনায় তার পরিবারের লোকজনদের সাথে আলাপ করার পর  নারী শ্রমিক পুজা শীল বাদী হয়ে ১৬ জুন  রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে পুলিশ নাজমুল মিয়াকে গ্রেফতার করে গতকাল দুপুরে আদালতে প্রেরন করেন।

বাদী পুজা শীল জানান, নাজমুল মিয়া কৌশলে আমার সাথে প্রেমের নাটক করে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষন করেছে। আমি এ ঘঠনার সুষ্ঠু বিচার চাই। অপরদিকে অভিযুক্ত নাজমুল মিয়া বলেন, ভালোবাসার টানেই আমি শারীরিক মেলামেশা করেছি। আমি তাকে বিয়ে করতে চাই, কিন্তু আমার পারিবারিক চাপের কারণে পারছি না।

সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসান উল্লাহ বলেন, ধর্ষনের ঘঠনায় মামলা নেয়া হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে ভিকটিম  কে পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করেছি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়