মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

আওয়ামীলীগ যত কথাই বলুক আর ক্ষমতায় থাকতে পারবেনা: মির্জা আব্বাস

সংবাদ ডেস্কঃ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য চেষ্টা করছে দাবি করে মির্জা আব্বাস বলেন, তারা বলে বিচার মানি কিন্তু তাল গাছ আমার। নির্বাচন হবে কিন্তু আমাদের জয়ী হতে হবে। সেটার জন্য তারা আজ প্রশাসনের বিভিন্ন জায়গায় রদবদল করছে। ঘুষ প্রদানমূলক রদবদল। তাদের দিয়ে একটা ভোটবিহীন নির্বাচন করে নেবে। এত সহজ হবে না, দেশের মানুষ এটা বারবার মেনে নেবে না। দেশের মানুষ তাদের ন্যায্য দাবি আদায় করে নেবে।

আমি গত কিছু দিন ধরে একটা কথা শুনছি, সেটা হলো ঘুষ। এই সরকার বিভিন্ন প্রতিষ্ঠানকে, সরকারি পদ-পদবিকে উন্নীত করে এক ধরনের ঘুষ দিচ্ছে। যতই কথা বলুক না কেন, আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শুক্রবার (১৬ জুন) বিকেলে রাজধানীর আজিমপুরে সলিমুল্লাহ এতিমখানার সামনের সড়কে পদযাত্রা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি। অসহনীয় লোডশেডিং, বিদুৎ খাতে দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা দাবিতে আয়োজিত সমাবেশ শেষে লালবাগের উদ্দেশ্যে পদযাত্রা করে বিএনপি।

মির্জা আব্বাস বলেন, সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য যা খুশি তা করছেন। দেশটাকে তছনছ করে দিচ্ছে। দেশের মানচিত্র নিয়ে টানাটানি করবেন না, এটা আমরা সহ্য করব না।

বাংলাদেশকে নিয়ে বিশ্বের মানুষ আতঙ্কিত দাবি করে তিনি বলেন, এখানে কি হচ্ছে তারা জানতে চায়। দেশের মানুষ কি করছে? গ্যাস, বিদ্যুৎ, পানি নিয়ে কথা বলছে। দেশের মানুষ ভোটাধিকার নিয়ে কথা বলছে। বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আমি ধন্যবাদ জানাই, বিশ্বের যেসব দেশ বাংলাদেশের গণতন্ত্রের জন্য কথা বলছে।

সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম, আবুল খায়ের ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়