শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সাংবাদিক নাদিমকে পিটিয়ে হত্যা, এনজেটিজেএ’র তীব্র নিন্দা ও প্রতিবাদ

সংবাদ১৬.কমঃ সন্ত্রাসী হামলায় সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের মৃত্যুতে শোক এবং  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান নারায়ণগঞ্জ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন। নারায়ণগঞ্জ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের (এনজেটিজেএ) সভাপতি নাফিজ আশরাফ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক এক বিজ্ঞপ্তিতে তার শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানান। পাশাপাশি এ ঘটনায় দুষিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

একই সাথে সারাদেশে সাংবাদিকদের হত্যা, মামলা দিয়ে হয়রানি বন্ধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা এবং সাংবাদিকদের কাজ ও জীবনের সুরক্ষায় আলাদা আইন প্রণয়নের দাবি জানান।

উল্লেখ্য, গত বুধবার (১৪ জুন) রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে জামালপুরের বকশীগঞ্জের পাউহাটি এলাকায় ১০/১২ জন সন্ত্রাসী নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পরে রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়