বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
spot_img

নারায়ণগঞ্জের চিহ্নিত প্রতারক কামাল প্রধান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ একাধিক মামলার আসামী চিহ্নিত প্রতারক কামাল প্রধান অবশেষে গ্রেফতার হয়েছে। মানহানী মামলায় ১৫ জুন দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ শহরের কালিরবাজার পুরাতন কোর্ট এলাকা থেকে ওয়ারেন্ট ভুক্ত আসামী কামালকে গ্রেফতার করে।

জানা যায়, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫ম আদালতের মানহানীর সিআর মামলায় (৫৯১/১৯) ওয়ারেন্ট ইস্যু হলে কামাল প্রধানকে বৃহস্পতিবার ১৫ জুন সদর থানা পুলিশ গ্রেফতার করে। পরবর্তীতে থানা পুলিশ আসামী কামাল প্রধানকে আদালতে প্রেরণ করে। এ সময় ভুক্তভোগী বাদী মোঃ সোহেল রানা প্রধান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতারক কামাল প্রধান নারায়ণগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের ব্ল্যাক মেইলিংসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুৎসা রটিয়ে তার এবং কয়েকটি ফেক আইডি দিয়ে অপপ্রচার চালায়। এতে করে ভুক্তভোগী মানুষদের সম্মানহানী ও ক্ষয়ক্ষতি করে। এছাড়াও প্রতারক কামাল প্রধান একজন সাজাপ্রাপ্ত আসামী হয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ায় এবং বিভিন্ন মানুষের নামে মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে হয়রানী করে থাকে। প্রতারক কামাল প্রধানের বিরুদ্ধে বন্দর থানা, সিদ্ধিরগঞ্জ থানা সহ নারায়ণগঞ্জ আদালতে একাধিক মামলা হয়েছে এবং বিভিন্ন মামলার চার্জশীটভুক্ত আসামী। কামাল প্রধানের ঠিকানা কখনো জালকুড়ি, কখনো ভূইগড় আবার কখনো বাগবাড়ি এলাকার ঠিকানা ব্যবহার করলেও কামালকে খুজে পাওয়া দুস্কর। তার কোন সুনির্দিষ্ট ঠিকানা নাই। প্রতারণার অভিযোগে কামালের বন্দরের বাড়িটিও নিলামে দিয়েছে রূপালী ব্যাংক কর্তৃপক্ষ।

প্রতারক কামাল প্রধানের গ্রেফতারের দাবীতে নারায়ণগঞ্জে ও ঢাকায় কয়েক দফা মানববন্ধন হয়েছে এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে ভুক্তভোগীরা দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়