বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
spot_img

অপপ্রচারকারী কামাল ও ভ্যাজাইল্লা সুলতানের বিরুদ্ধে আদালতে মামলা

স্টাফ রিপোর্টারঃ বিভিন্ন প্রতিষ্ঠানে ভেজাল বিরোধী অভিযান চালানোর কথা বলে হুমকী ধামকী দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের দায়ে একাধিক মামলার আসামী বাটপার কামাল প্রধান ও সুলতান মাহমুদকে আসামী করে নারায়ণগঞ্জ সদরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে এক ভুক্তভোগী পিটিশন মামলা দায়ের করেছে। মামলা নং-৪৩১/২০২৩। মামলাটি আমলে নিয়ে আসামীদের আগামী ২৫ জুন হাজির হওয়ার নির্দেশ দিয়েছে আদালত।

মামলা সূত্রে জানা যায়, অবৈধভাবে ভেজাল বিরোধী অভিযানের নামে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি করে আসছে সুলতান মাহমুদ ও কামাল প্রধান। অপরাধীদের অপকর্মগুলো বিভিন্ন মিডিয়াসহ দৈনিক রুদ্রবার্তায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হলে পত্রিকার সম্পাদক শাহআলম তালুকদারকে জীবনণাশের হুমকী দেয় এবং তাদের ফেসবুক আইডি সহ বিভিন্ন ফেক আইডি খুলে শাহআলম তালুকদারের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সম্মান হানী করে। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানায় গত ১১ মে সুলতান ও কামালকে আসামী করে একটি জিডি করা হয়। এছাড়াও গত ৩ মে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর ন্যায় বিচারের প্রার্থনা করে একটি লিখিত অভিযোগ দায়ের করলে জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি দুই প্রতারককে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে হাজির হওয়ার নোটিশ দিলে প্রতারকরা উপস্থিত না হয়ে উল্টো বাদী শাহআলম তালুকদারকে হত্যা করার উদ্দেশ্যে বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালানোর চেষ্টা করে।

এ সময় আশেপাশে লোকজন থাকায় যেখানে তাকে পাবে সেখানেই খুন করার হুমকী দিয়ে মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে জেল খাটাবে বলে হুমকী দিয়ে চলে যায়। পরবর্তীতে কোন উপায়ন্তুর না পেয়ে চরমনিরাপত্তাহীনতায় ভুগে ক্ষয় ক্ষতির আশংকায় গত ১৩ জুন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ভুক্তভোগী শাহআলম তালুকদার প্রতারক কামাল প্রধান ও ভেজাইল্যা সুলতান মাহমুদকে আসামী করে মামলাটি দায়ের করেন। তারপরও প্রতারকচক্র থেমে নেই, একের পর এক কুৎসা রটিয়েই যাচ্ছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়