মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

আমি জনগণের কল্যাণে রাজনীতি করি: এমপি লিয়াকত হোসেন খোকা

সংবাদ১৬.কমঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, পড়াশোনার পাশাপাশি আলোকিত মানুষ হিসেবে শিক্ষার্থীদের সমাজে প্রতিষ্ঠিত করতে হবে। দেশকে উন্নত করতে হলে সবার আগে শিক্ষা ব্যবস্থার উন্নত করতে হবে। সে লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

বুধবার (১৪ জুন) দুপুরে কাইকারটেক নবাব  হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

এসময় এমপি খোকা বলেন, আজকের শিশুরা আগামীতে নেতৃত্ব দেবে, তাদের দিকে তাকিয়ে রয়েছে দেশ,  তিনি বলেন সোনারগাঁ   উপজেলায় প্রায় ১৫০টি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম, মডেল মসজিদ, গুরুত্বপূর্ণ ব্রীজ ও কালবার্টের কাজ সম্পন্ন হয়েছে। বিভিন্ন মন্ত্রণালয়ে গিয়ে এলাকার উন্নয়নের জন্য আমি সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। এর কারণ আমি জনগনের কল্যানের জন্য রাজনীতি করি এবং আমি জনগণের কাছে দায়বদ্ধ।

অনুষ্ঠানে কাইকারটেক নবাব হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুস ছামাদ মেম্বারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন, থানা আওয়ামী লীগের সাবেক সদস্য ডাঃ আব্দুল হামিদ, কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুর রউফ, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু ,সদস্য সচিব সিকান্দার আলী, মোঃ শিপন মেম্বার, কামরুল হাসান, জাতীয় পার্টি নেতা মোহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা রোমান বাদশা, রবিউল প্রধান, দ্বীন ইসলাম প্রধান, রাজিব প্রধান, মেহেদী হাসান ও নাসিম প্রধান প্রমূখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী, ম্যানেজিং কমিটিসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়