সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

চেয়ারম্যানকে হত্যার হুমকি ও ফাঁকা গুলির ঘটনা মিথ্যে, প্রত্যক্ষদর্শীদের স্বীকারোক্তি

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবিরকে ফাঁকা গুলি করে হত্যার হুমকির অভিযোগটি সত্য নয় জানিয়ে এলাকাবাসী বলেন, পিস্তলের লাইসেন্স চেয়ে না পেয়ে খোলা রাস্তায় জনসম্মুখে ফাঁকা গুলি করার মিথ্যে অভিযোগ করেছেন এক শিক্ষার্থীর বিরুদ্ধে।

গতকাল দূপুরে উপজেলার নয়াপুর আল আরাফা ইসলামী ব্যাংকের সামনে এশিয়ান হাইওয়েতে তাকে ফাঁকা গুলি করে হত্যার হুমকি দিয়েছে এবিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন চেয়ারম্যান হুমায়ুন কবির। কিন্তু ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শী দোকানদার ইসমাইল মোল্লা ও ব্যাংকের গান ম্যান আউয়াল খান সহ একাধিক ব্যক্তির সাথে কথা বলে জানা যায়, সেখানে কোন ফাঁকা গুলি ছুঁড়ার ঘটনা ঘটেনি এমনকি অভিযুক্ত শিক্ষার্থী তায়েব শিকদার সেখানে উপস্থিত ছিলোনা।

অভিযুক্ত শিক্ষার্থী তায়েব শিকদারের দাবি, তার চাচা সাবেক চেয়ারম্যান হামিম শিকদার শিপলুকে হয়রানি করার জন্যই চেয়ারম্যান হুমায়ুন কবির ফাঁকা গুলি ছুঁড়ার মিথ্যা নাটক সাজিয়েছেন।

এ বিষয়ে অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত করে ফাঁকা গুলি করার কোন ঘটনার সত্যতা পায়নি বলে জানান সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়