শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

সাংবাদিক পুত্র শিশু রিহানকে বাঁচাতে এগিয়ে আসুন

কামাল উদ্দিন টগরঃ নওগাঁর পত্নীতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দীন আজাদ এর একমাত্র শিশুপুত্র রাগিব ইশরাক রিহান জন্মগত হৃদরোগে ভূগছেন। বয়স ১৭ মাস প্রায়। বর্তমানে রাজধানী ঢাকায় অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হসপিতাল লিঃ এর নবজাতক, শিশু ও স্টাকচারাল ইন্টারভেনশাল কার্ডিওলজিস্ট এবং ইনটেনসিভিন্ট ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক নুরুন নাহার ফাতেমা (অবঃ) এর তত্বাবধানে চিকিৎসা নিচ্ছে।

চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির রক্তনালির অপারেশন জরুরি। এজন্য ইন্ডিয়ার বেঙ্গালুরুতে নিয়ে কার্ডিয়াক সার্জন ডা: দেবী প্রসাদ শেঠির নিকট অপারেশন করতে পরামর্শ দিয়েছেন। এতে চিকিৎসা বাবদ আট (০৮) লক্ষাধিক টাকার প্রয়োজন। কিন্তু শিশুটির চিকিৎসা ব্যয় করানো দরিদ্র পরিবারের একার পক্ষে সম্ভব নয়। তাই সমাজের বিত্তবান ও স্বচ্ছল ব্যক্তিদের নিকট আর্থিক সাহায্যের আবেদন চেয়েছেন।

সহৃদয়বান ব্যক্তিরা শিশু রিহানকে বাঁচাতে এগিয়ে আসুন। সাহায্য পাঠাতে যোগাযোগ করুণ ও বিকাশ (পারসোনাল) নম্বর: ০১৭২৮৬৩৭৪৪০ (শিশুর পিতা)। ইখতিয়ার উদ্দীন আজাদ, হিসাব নং-০০২০৭৭০৮৬, সোনালী ব্যাংক লি: পত্নীতলা শাখা, নওগাঁ। হিসাব নং ১১৮০১২১২২৪৩৭৮৬৮, মার্কেন্টাইল ব্যাংক লি: নজিপুর শাখা, নওগাঁ । হিসাব নং-এফ-২৭২০, ইসলামি ব্যাংক লি: নজিপুর শাখা, নওগাঁ।

পত্নীতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও রাগিব ইশরাক রিহানের বাবা ইখতিয়ার উদ্দীন আজাদ বলেন,   আমি গরিব মানুষ সাংবাদিকতা করে কয় টাকা আর কামায় করি? সাংবাদিকতা পেশা দেশ ও দশের সেবা করা। আমি দেশের বিত্তবানসহ মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন জানাচ্ছি আমার অবুঝ শিশুর জিবন বাঁচাতে এগিয়ে আসুন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়