শুক্রবার, মার্চ ১, ২০২৪
spot_img

সূর্য শিক্ষা পরিবারের কাঠুরী শাখার মডেল টেস্টের ফলাফল ঘোষণা

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ নাগরপুর উপজেলার অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সূর্য শিক্ষা পরিবারের কাঠুরি শাখায় মডেল টেস্ট এর ফলাফল আজ ১২ই জুন সোমবার সকাল ১০ ঘটিকার সময় ঘোষণা করা হয়েছে।

সূর্য শিক্ষা পরিবার, কাঠুরি শাখার প্রধান শিক্ষক অজিফা বেগমের সঞ্চালনায় ফলাফল ঘোষণা অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ-নাগরপুর উপজেলার শাখা ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সাধারণ সম্পাদক তরুণ শিক্ষক মোঃ গোলাম মোস্তফা গোলাম (এম.এস.এস -রাষ্ট্রবিজ্ঞান)। এছাড়াও সূর্য শিক্ষা পরিবার, কাঠুরি শাখার সকল শিক্ষক-শিক্ষিকা মন্ডলী উপস্থিত ছিলেন।

সকল ছাত্র-ছাত্রী তাদের অভিভাবক অভিভাবিকাদের নিয়ে স্বতঃস্ফূর্তভাবে যথা সময়ে বিদ্যালয়ে উপস্থিত হয়। ফলাফল ঘোষণা শেষে সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা গোলাম ভার্চুয়ালি সকলের উদ্দেশ্যে বলেন-সূর্য শিক্ষা পরিবার নাগরপুরে ব্যতিক্রমী এবং পরিবর্তনের প্রত্যয় নিয়ে এসেছে। স্মার্ট বাংলাদেশে স্মার্ট প্রতিষ্ঠান হচ্ছে সূর্য শিক্ষা পরিবার।

তিনি বলেন, মডেল টেস্টের মাধ্যমে আমরা একটি ছাত্র-ছাত্রীকে যেকোনো পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুত করতে পারি যা একটি শিক্ষার্থীকে লেখাপড়ার প্রতি অধিক উৎসাহিত করে তোলে। আমি আজকের এই ফলাফল ঘোষণা অনুষ্ঠানে যারা ভালো ফলাফল করেছে তাদেরকে অভিনন্দন এবং ধন্যবাদ জানাই এবং যারা ভালো ফলাফল করতে পারনি তারা আগামী দিনের জন্য ভালোভাবে প্রস্তুতি নাও। ইনশাআল্লাহ, তোমরাও ভালো করতে পারবে।

এসময় উপস্থিত সম্মানিত সকল অভিভাবক-অভিভাবিকা মন্ডলীকে সূর্য শিক্ষা পরিবারের পক্ষ হতে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়