বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

অসহায় মেয়ের বিয়ের জন্য আর্থিক সহযোগিতায় অগ্নিবীণা ক্রীড়া ও যুবসংঘ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক অসহায় মেয়ের বিয়ের জন্য অগ্নিবীনা ক্রীড়া ও যুব সংঘ ক্লাব আর্থিক সহযোগিতা প্রদান করেছে।  ১১ জুন রোববার বিকেলে সামাজিক সংঘঠন ষোলোআনা কার্যালয়ে এ আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

সহযোগিতা প্রদানকালে উপস্থিত ছিলেন, অগ্নিবীনা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবের সভাপতি সামসুজ্জোহা রাসেল, অগ্নিবীনা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক ও ষোলোআনার পরিচালক মশিউর রহমান, দৈনিক সমকাল পত্রিকার সাংবাদিক ও ষোলোআনার পরিচালক শাহাদাত হোসেন রতন, দৈনিক আজকের দর্পন পত্রিকার সাংবাদিক ও ষোলোআপনার পরিচালক হুমায়ুন কবির, সাংবাদিক শাহারুখ খাঁন, এরশাদ হোসেন অন্য, অগ্নিবীনা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবের সদস্য ও শিক্ষক মাজহারুল ইসলাম ও রিপন চন্দ্র প্রমুখ।

অগ্নিবীনা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান বলেন, অগ্নিবীনা ক্রীড়া ও যুব সংঘ ক্লাব ক্রীড়া ব্যক্তি তৈরির পাশাপাশি এলাকায় অসহায় দুস্থ ও গরিব মানুষের কল্যাণে কাজ করে থাকে। ক্লাবের সদস্যরা সবাই মিলে প্রতি বছরে দুই ঈদে গরিব দুঃস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। করোনা কালীন সময়ে কয়েক বার অসহায়দের মাঝে মাস্ক ও খাদ্য-সামগ্রী বিতরণ করেছে।

 গরীব ও অসহায় পরিবারের মায়েদের ডেলিভারিতে সিজারের জন্য অর্থ সাহায্য, এ্যাভেন্টিসাইটের অপারেশনসহ দূরারোগ্য রোগীদের অনুদান দেওয়া, ছেলেদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করা হয়। এখানে ক্রীড়া কার্যক্রমের পাশাপাশি সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়। এ ধারাবাহিকতায় আজ অসহায় এক মেয়ের বিয়ের জন্য তার মায়ের হাতে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

আর্থিক সহযোগিতা পাওয়া ওই মেয়ের মা জানান, অগ্নিবীনা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক  ও শিক্ষক মশিউর রহমান আমার পরিবারকে বিভিন্ন সময়ে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এজন্য তার প্রতি আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা। এছাড়া জি.আর স্কুলে পড়াবস্থায় আমার মেয়েকে অগ্নিবীনা নলেজ হোমে বিনামূল্যে পড়ার ব্যবস্থা করে দেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়