শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

স্ত্রীর সঙ্গে অভিমানে স্বেচ্ছাসেবক লীগ নেতার গলায় ফাঁস

মোঃ সাজিদুর রহমানঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাচ্চা নিয়ে স্ত্রীর সঙ্গে বাগবিতণ্ডার জেরে অভিমান করে সিলিং ফ্যানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ইমতিয়াজ আহম্মেদ কাউছার (২৯) নামে এক সেচ্ছাসেবকলীগ নেতা।

রোববার (১১ জুন) সকালে তারাব পৌরসভার তারাব উত্তরপাড়া এলাকায় নিহতের নিজ বাড়ির গেস্ট রুম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত কাউছার তারাব উত্তরপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি পৌর ৮ নম্বর ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক ছিলেন।

পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, শনিবার (১০ জুন) রাত সাড়ে ১১টার দিকে পরিবারের সঙ্গে রাতের খাবার শেষ করেন কাউছার। পরে বাচ্চা নিয়ে স্ত্রীর সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে অভিমান করে নিজের শোবার ঘর থেকে বেড়িয়ে গেস্ট রুমে ঢুকে দরজা বন্ধ করে দেন কাউছার। পরে রবিবার সকালে ৮টার দিকে কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে তাকে গামছা দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়