মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

সাভারে সন্ত্রাসী হামলায় আহত যুবলীগ নেতা

সাভার প্রতিনিধিঃ সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জাবেদ  ও সাধারণ সম্পাদক জুয়েল মন্ডলসহ তাদের সাথে থাকা সঙ্গীদের উপর অতর্কিত  হামলা চালায় একদল সন্ত্রাসীরা।

বিরুলিয়া ইউনিয়নের যুবলীগ নেতা সোহেলের তথ্য মতে জানাযায়, বৃহস্পতিবার (৮জুন) আনুমানিক সন্ধ্যা সাতটার সময় আমিন মোহাম্মদ হাউজিং কোম্পানির আপ টাউন রেস্তোরাঁর ভিতরে জুয়েল মন্ডল সহ তার সাথে থাকা আরো দুই- তিনজন একসঙ্গে বসে চা-নাস্তা করছিলেন। এমতাবস্থায় হঠাৎ করে আশুলিয়ার চানগাঁ এলাকার সন্ত্রাসী মোলান্দী মন্ডলের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একটি দল রেস্তোরাঁটির ভিতরে প্রবেশ করে তাদের হাতে থাকা লোহার রড ও ভারী ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে এলোপাতাড়ি হামলা চালিয়ে গুরুতর আহত করে নির্বিঘ্নে পালিয়ে যায়।

এ ঘটনায় বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি জাবেদ ও সাধারণ সম্পাদক জুয়েল মন্ডলসহ তিনজন সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। যুবলীগ নেতা সোহেল আরো জানান, আহত জাবেদ  একটি হত্যা মামলার বাদী, সেই হত্যা মামলা তুলে নিতে সন্ত্রাসীরা দীর্ঘদিন যাবত হুমকি দিয়ে আসছিলো। এ রিপোর্ট লেখা পর্যন্ত সাভার মডেল থানায় মামলার প্রস্তুতি চলছিল।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়