মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

এডভোকেসি নেটওয়ার্ক’র ত্রৈমাসিক সমন্বয় সভা

রওশন আরা শিলাঃ নওগাঁয় এডভোকেসি নেটওয়ার্ক ও সিভিল সোসাইটি অর্গানাইজেশন সদস্যরা পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নের লক্ষ্যে তাদের কাজের অভিজ্ঞতা বিনিময় ও ইস্যু চিহ্নিত করে সমস্যা সমাধানের পরিকল্পনা করেন।

নওগাঁয় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল এগারোটায় (৮জুন) ওয়েভফাউন্ডেশন নওগাঁর  জেলা শাখা অফিসে ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক এবং ক্রিশ্চিয়ান এইড’র কারিগরি সহযোগিতায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ার সক্রিয় অংশ গ্রহন প্রকল্প এর আওতায় ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে এডভোকেসি নেটওয়ার্ক ও সিভিল সোসাইটি অর্গানাইজেশনে সদস্যদের নিয়ে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

এডভোকেসি নেটওয়ার্ক নওগাঁ সদর শাখার সভাপতি পারভীন আকতারের সভাপতিত্বে  অনুষ্ঠিত ত্রৈমাসিক সমন্বয় সভায় বক্তব্য রাখেন রানীনগর ওয়েভ ফাউন্ডেশন শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ছাইফুল ইসলাম, ওয়েভ ফাউন্ডেশন  আত্রাই শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক কামাল উদ্দিন টগর, ওয়েভ ফাউন্ডেশন  মান্দা শাখার সাগরিকা বিশ্বাস, ওয়েব ফাউন্ডেশনের ডিভিশনাল ফ্যাসেলেটর ম্যানুয়েল টুডু ও এ্যাসিস্ট্যান্ট ডিভিশনাল ফ্যাসেলেটর সুদিপ কুমার  প্রমূখ সহ বিভিন্ন উপজেলার ওয়েভ ফাউন্ডেশন কমিটির প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়