রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

নির্বাচনে কোন অনিয়ম করলে ধরে জেলে পাঠাব: ডিসি নারায়ণগঞ্জ

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, নির্বাচন কমিশন ও জনগণকে সুষ্ঠ নির্বাচন উপহার দিতে বদ্ধপরিকর নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। আড়াইহাজার পৌর নির্বাচনে কোন ধরণের অনিয়ম ও দুর্নীতি বরদাশত করা হবে না। কেউ যদি কোন অনিয়ম করার চেষ্টা করে সরাসরি জেলে পাঠানো হবে।

জেলা প্রশাসক আরও বলেন, নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে সবধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত আইন শৃঙ্খলাবাহিনী মোতায়েন থাকবে। কোন অনিয়ম বরদাশত করা হবেনা। আড়াইহাজার পৌরসভা নির্বাচন হবে একটি মডেল নির্বাচন। কোন অনিয়ম করলে ছাড় দেওয়া হবে না।

বুধবার বিকালে  আড়াইহাজার পৌরসভার সাধারণ নির্বাচন ২০২৩ উপলক্ষ্যে  উপজেলা পরিষদের হল রুমে  প্রতিদ্বন্ধী প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ক মত বিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার গোলাম মোস্তফা  রাসেল, র‌্যাব ১১ এর পুলিশ সুপার মাহমুদ, বিজিপির প্রতিনিধি রাহুল আসাদ , আড়াইহাজার পৌরসভার রিটানিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম, সহকারী কমিশনার (ভুমি) পান্না আক্তার, উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন, আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ এমদাদুল ইসলাম তৈয়ব প্রমুখ।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, আজ বুধবার থেকে বহিরাগত প্রবেশ নিষেধ । নম্বর বিহীণ  কোন মটর সাইকেল দেখলে আটকের নির্দেশ দেন তিনি।  প্রসঙ্গত, আড়াইহাজার পৌর সভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১২ জুন। মেয়র পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়