সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সংবাদ সম্মেলনের মাধ্যমে সোনারগাঁ আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটি ঘোষণা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট প্রস্তাবিত কমিটি ঘোষণা করা হয়েছে। ৭ জুন বুধবার বিকেলে সোনারগাঁ রয়েল রিসোর্ট অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, দীর্ঘ ২৫ বছর পর গত (৩ সেপ্টেম্বর ২০২২) সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এডভোকেট সামসুল ইসলাম ভূইয়াকে সভাপতি, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সহ-সভাপতি ও আব্দুল্লাহ আল কায়সার কে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ঢাকা বিভাগের দায়িত্ব প্রাপ্ত আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি)। সে উপলক্ষে থানা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকাসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে  অপপ্রচার চালোনো হয়, যা আমাদের দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তিনি বলেন, আমাদের প্রস্তাবিত পূর্নাঙ্গ কমিটির তালিকা নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল এবং বাংলাদেশ আওয়ামীলীগের ঢাকা বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি)’র কাছে জমা দেওয়া হয়েছে।

এর আগে ১৯৬৬ সালের ঐতিহাসিক ছয় দফা দাবী আন্দোলন উপলক্ষে এবং  সোনারগাঁ আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট প্রস্তাবিত কমিটি নিয়ে আলোচনা সভা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন থানা আওয়ামীলীগে সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

আলোচনা সভায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ আগামী দিনে বিএনপি-জামায়াতের আন্দোলন সংগ্রামকে যেকোন মূল্যে প্রতিহত করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং আবারো শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আওয়ামীলীগ-সরকার গঠনে যে কোন ত্যাগ স্বীকারের প্রতিশ্রুতি দিয়ে একাত্বতা পোষণ করেন। এসময় দেশের ষড়যন্ত্র ছাড়াও শেখ হাসিনা তথা আওয়ামীলীগ সরকার যেন পূনরায় ক্ষমতায় আসতে না পারে আমেরিকাও ষড়যন্ত্র করছে বলে বক্তারা তাদের বক্তব্য তুলে ধরেন। আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগ সরকার গঠনে রাজপথে সোনারগাঁ আওয়ামীলীগ সক্রিয় ভূমিকা পালন করবে বলেও অঙ্গীকার করেন নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়