শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

সোনারগাঁ জাতীয় পার্টি হবে সারা দেশের মডেল: এমপি খোকা

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি, জাতীয় যুব-সংহতি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় মহিলা পার্টি, জাতীয় শ্রমিক পার্টি ও জাতীয় ওলামা পার্টির সাংগঠনিক কার্যক্রম এগিয়ে চলছে। এরই মধ্যে বারদী ইউনিয়ন ও সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সুশৃঙ্খল ও সুন্দর সম্মেলন হয়েছে। আগামী ১৭ই জুন জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সম্মেলন হবে অত্যন্ত সুন্দর এবং সুশৃঙ্খল। আর সোনারগাঁয়ের জাতীয় পার্টি হবে সারা দেশের জন্য মডেল।

সোমবার (৫ই জুন) সন্ধ্যায় উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় নিজ কার্যালয়ে জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামপুর ইউনিয়নের সাবেক মেম্বার আলী জানের সভাপতিত্বে ও  জাতীয় পার্টি নেতা মনির হোসেন মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা উপদেষ্টা ও বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান বাবু ও জেলার যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।

এছাড়াও  উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টি আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টি সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,উপজেলা জাতীয় যুব-সংহতি যুগ্ম আহবায়ক মাইনুল ইসলাম মামুন, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সদস্য সচিব আলমগীর কবির মেম্বার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁ পৌরসভার আহবায়ক ওমর ফারুক টিটু, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক ও জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া মেম্বার, শাহিন মেম্বার, মনির মেম্বার, বদিউজ্জামাল বদু মেম্বার, আশরাফুল ইসলাম, শিল্পি মেম্বার, জরিনা মেম্বার, ময়না মেম্বার, রোকসানা মেম্বার, হাছান ইমাম, শ্যামল শিকদারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়