রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

প্রাইভেটকার থেকে প্রায় অর্ধলক্ষ ইয়াবা উদ্ধার, নারীসহ গ্রেফতার-৪

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পুলিশ চেক পোস্টে অভিযান চালিয়ে ৪৭ হাজার ৪ শত ইয়াবাসহ সায়েদ ইসতিয়াক আহাম্মদ (৩৮), আজিম ভূঁইয়া সুমন (৪৩), মিম আক্তার (১৮) ও প্রাইভেটকার চালক মজিবুল হক (৩২) নামে চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মেঘনাঘাট টোলপ্লাজার সামনে পুলিশ চেকপোস্ট থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় সাদা রঙের একটি প্রাইভেটকারসহ ৯ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার সদরের বারোয়াখালির মোস্তাক আহমেদের ছেলে সায়েদ ইসতিয়াক আহাম্মদ (৩৮), চট্টগ্রামের পাঁচলাইশের কামরুল ইসলাম ভূঁইয়ার ছেলে দৌলত আজিম ভূঁইয়া সুমন (৪৩), তার স্ত্রী মীম আক্তার ওরফে খুশী (১৮) ও কুমিল্লার লাকসামের জয়নাল আবেদীনের ছেলে মুজিবুল হক (৩২)।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব  আলম সুমন জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ বিল্লাল হোসেনের দেয়া তথ্যে আমরা অভিযান পরিচালনা করে ৪৭ হাজার ৪ শত ইয়াবা ও নারী-পুরুষ সহ চার জনকে গ্রেপ্তার করেছি। তাদের মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়