সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকীতে নাগরপুর উপজেলা বিএনপি

কাজী মোস্তফা রুমিঃ বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার (৩০ মে)। আজকের এই দিনটিকে যথাযথ মর্যাদায় পালনের উদ্দেশ্যে নাগরপুর উপজেলা বিএনপি দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে।

এর মধ্যে নাগরপুর উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে জাতীয় পতাকা, দলীয় পতাকা এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে। এরপর সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জীবনাদর্শ নিয়ে নাগরপুর উপজেলা বিএনপি কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নাগরপুর উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম. এ. ছালামের সভাপতিত্বে এবং নাগরপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক ছাত্র ও যুবনেতা মো: হাবিবুর রহমান হবি এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের  দেশ ও জাতির জন‍্য ত‍্যাগ, সংগ্রাম, বাংলাদেশের  রাজনীতিতে তার অবদান এবং তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে  বিস্তারিত বক্তব্য পেশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা বিএনপি’র সিনিয়র সহ- সভাপতি আহমেদ আলী রানা, সহ- সভাপতি ফিরোজ সিদ্দিকী , উপজেলা বিএনপির সদস্য এ‍্যাড. ইকবাল হোসেন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ডেভিড, সহ-সাধারণ সম্পাদক ফরিদুজ্জামান কোহিনুর, মো: গোলাম মোস্তফা গোলাম, সাংগঠনিক সম্পাদক মো: রফিজ উদ্দিন, নাগরপুর উপজেলা যুবদলের আহ্বায়ক ফনির হোসেন ভূইয়া, সদস্য সচিব  রফিকুল ইসলাম মোল্লা দিপন।

আরো উপস্থিত ছিলেন সহবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল হোসেন মোল্লা, নাগরপুর উপজেলা কৃষক দলের আহবায়ক মো: হুমায়ুন কবীর, সদস্য সচিব মো: জাহিদ মিয়া, সেচ্ছাসেবক দলের আহবায়ক শাজাহান সাজু, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মীর খালিদ মাহবুবুর রাসেল, সদস্য সচিব শহিদুর রহমান মনির, ছাএদলের যুগ্ন আহবায়ক রুপক খান, মুস্তাকিম মিয়া সহ সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়