মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে আইন শৃঙ্খলা মাসিক সভা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আইন শৃঙ্খলা সংক্রান্ত মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২৯ মে) দুপর সাড়ে ১২ টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত পরিস্থিতি স্বাভাবিক করণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে, সভায় উপজেলার প্রতিটি ইউনিয়নে বাল্যবিবাহ প্রতিরোধ, নারী নির্যাতন, ইভটিজিং, গরু চুরি, জঙ্গিবাদ, ছিনতাইকারী, মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা ও পুলিশ সদস্যদের নিয়মিত টহল আরো জোরদারসহ নানা দিক নিয়ে আলোচনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম তার বক্তব্যে বলেন, সোনারগাঁ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত সুন্দর ও স্বাভাবিক রয়েছে। এজন্য তিনি পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানগণ ইউনিয়নের আইন-শৃঙ্খলা এবং এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে কাজ করে যেতে হবে। তিনি চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন,আগামী কয়েকদিন পর বারদীতে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৩তম তিরোধান উৎসব ও আমাদের মুসলিমদের পবিত্র ঈদুল আজহা উপলক্ষে  সোনারগাঁ এলাকায় সাধারণ জনগণের মধ্যে সজাগ দৃষ্টি রাখতে সচেতন করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুবল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার।

আরও উপস্থিতি ছিলেন, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুনুল হাবীব, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার, মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার,মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা,ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল,এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানা, প্রাণিসম্পদ কর্মকর্তা মঞ্জুরুল হাসান,উপ-সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, খাদ্য কর্মকর্তা কবির হোসেন,ইসলামি ফাউন্ডেশনের সুপার ভাইজার আনোয়ারা বেগম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,স্থানীয় সাংবাদিক ও কমিটির সদস্যবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়