শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

নবনির্বাচিত কাপ্তাই প্রেসক্লাবের নতুন কমিটির সৌজন্য সাক্ষাৎ

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে নবনির্বাচিত  কাপ্তাই প্রেস ক্লাবের নতুন কমিটির নেতৃবৃন্দরা  সৌজন্য  সাক্ষাৎ করেছেন।

রবিবার (২৮ মে) দুপুরে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক  ও কাপ্তাই  উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে ‘র কার্যালয়ে  কাপ্তাই প্রেসক্লাবের  নব-নির্বাচিত কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেন। মত বিনিময় চলাকালে কাপ্তাই  উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রাণবন্ত আলোচনায় গণমাধ্যম কর্মীরা মুগ্ধ হয়েছেন। মত বিনিময় শেষে  আনুষ্ঠানিক ভাবে পেশাদার সাংবাদিকদের কাপ্তাই প্রেসক্লাবের নবনির্বাচিত  ১২ সদস্য বিশিষ্ট কমিটির একটি তালিকা আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাহফুজ আলমের নেতৃত্বে।

এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, প্রেস ক্লাব সভাপতি মাহফুজ আলম, সাধারণ সম্পাদক মোঃ রবিউল  হোসেন চৌধুরী রিপন, সাংগঠনিক সম্পাদক  রিপন মারমা ও কার্যিনির্বাহী কমিটি সদস্য মাসুম বাবুল প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়