মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

বিএনপি দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট ও নৈরাজ্য সৃষ্টি করতে চায়: দীপুমণি

টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ শনিবার (২৭ মে) দুপুরে দীর্ঘ প্রতীক্ষিত  টাঙ্গাইল পৌর উদ‍্যানে জেলা যুবলীগ আয়োজিত জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, তরুণরাই বাংলাদেশের বর্তমান, তরুণরাই বাংলাদেশের ভবিষ্যৎ।

তরুণদের দায়িত্ব আগামী দিনের নির্বাচনে নৌকাকে বিজয়ী হিসেবে নিশ্চিত করবে। এ জন্য আমাদেরকে গড়ে তুলতে হবে ইস্পাতের মতো কঠোর ঐক্য। প্রতিটি এলাকায়, প্রতিটি নির্বাচনী এলাকায় গণমানুষের কাছে আমরা যেন শেখ হাসিনার কথাগুলো পৌঁছে দিতে পারি। প্রতিটি ভোটারের কাছে উন্নয়নের কথা এবং শান্তির বার্তা পৌঁছে দিতে হবে।

শিক্ষামন্ত্রী বলেন-যে অপশক্তি ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করেছে, যে অপশক্তি ২০০৪ সালের আগস্টে গ্রেনেড হামলা করে আইভি রহমানসহ ২৪ জনকে হত্যা করেছে এবং যে অপশক্তি ২০১৩ সালে অগ্নিসন্ত্রাস চালিয়েছে তারা (বিএনপি) আবারও দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট এবং নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তারা জানে তাদের পক্ষে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে তার মধ্যে দিয়ে ক্ষমতায় যাওয়া সম্ভব নয়। তারা কোনো দিন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যায়নি। তারা সব সময়ই পিছনের দরজা দিয়ে ক্ষমতায় গেছে।

গেল বৃহস্পতিবার গাজীপুর সিটি নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, গাজীপুর নির্বাচন হয়ে গেল, এটা গণতন্ত্রের বিজয়। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন যে কত ভালো, কত সুন্দর হতে পারে ও নির্বাচন কমিশন যে করতে পারে, সে জন্য সরকার সব ধরণের সহযোগিতা করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো আব্দুর রাজ্জাক, এমপি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য তারানা হালিম, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, হাসান ইমাম খান সোহেল হাজারী, ছোট মনির, আহসানুল ইসলাম টিটু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য খন্দকার মমতা হেনা লাবলী, অপরাজিতা হক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ প্রমূখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়