বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

নাগরপুরে পানান বাজার পরিদর্শনে চেয়ারম্যান কুদরত আলী

কাজী মোস্তফা রুমিঃ নাগরপুর সদর ইউনিয়নের অন্তর্ভুক্ত পানান বাজার বনিক সমিতির আমন্ত্রণে পানান বাজার উন্নয়নকল্পে বাজার পরিদর্শন ও বাজারের উন্নয়নে সকল ব্যবসায়ীদের দাবি বাস্তবায়নের উদ্দেশ্যে স্থানীয় বণিক সমিতির নেতৃবৃন্দ ও সাধারণ ব্যবসায়ীদের সাথে মতবিনিময় এবং বর্তমান আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী উন্নয়নের বিভিন্ন চিত্র তৃণমূলের কাছে পৌঁছে দিলেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

আজ ২৬ মে শুক্রবার সকাল ৯ ঘটিকার সময় তিনি পানান বাজারে উপস্থিত হলে উপস্থিত সকলে তাকে উষ্ণ অভ‍্যর্থনা জানান।

স্থানীয় তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দ, এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় বণিক সমিতির নেতৃবৃন্দ এবং সকল সাধারণ ব্যবসায়ীদেরকে সাথে নিয়ে পানান নগর পরিদর্শন করেন এবং বাজার উন্নয়নকল্পে উপস্থিত সকলের সাথে গুরুত্বপূর্ণ মতবিনিময় করেন। এ সময়ে স্থানীয় ব্যবসায়ীরা তাদের নানাবিধ সমস্যার কথা তুলে ধরেন।

তিনি তার আলোচনায় ব্যবসায়ীদেরকে অতি দ্রুত এই সকল সমস্যার সমাধানের ব্যবস্থা করা হবে বলে আশ্বস্ত করেন। পাশাপাশি বর্তমান আওয়ামীলীগ সরকারের সারাদেশব্যাপী বিভিন্ন ধরনের উন্নয়নের চিত্র সকলের সামনে তুলে ধরেন।

বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে সকল ছাত্র-ছাত্রীদের হাতে বিনামূল্যে বই বিতরণ করছেন এবং যোগাযোগের ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন নিয়ে এসেছেন এই বিষয়টি তাদের মাঝে তুলে ধরেন। ইতিহাসের সবচেয়ে বড় প্রকল্প পদ্মা সেতু এবং মেট্রোরেল বাস্তবায়িত হয়েছে আওয়ামীলীগ সরকারের হাত ধরে, এই বিষয়টাও সাধারণ জনগণকে অবিহিত করেন।

দেশের এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

তিনি গণমাধ্যমকে বলেন, দীর্ঘদিন যাবত পানান বাজারে বিভিন্ন সমস্যার কথা শুনে আসছিলাম। আজকে তা নিজে এসে পরিদর্শন করলাম এবং এ সকল সমস্যার সমাধানকল্পে স্থানীয় বণিক সমিতির নেতৃবৃন্দ এবং উপস্থিত সকলের সাথে গুরুত্বপূর্ণ আলোচনা করলাম। অতি অল্প সময়ের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে এ সকল সমস্যার সমাধান করা হবে, ইনশাআল্লাহ্।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়