মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

যতই হুমকি আসুক আমি নির্বাচন থেকে সরে যাবোনা: হাবিবুর রহমান

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজার পৌরসভার সাবেক মেয়র ও আসন্ন ১২ জুন অনুষ্ঠিত নির্বাচনের মেয়র প্রার্থী আলহাজ্ব হাবিবুর রহমান বলেন, যতই হুমকি আসুক আমি নির্বাচন থেকে সরে যাবোনা। তিনি বলেন, একদিকে নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি। অন্য দিকে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করা হচ্ছে। একটি জাতীয় দৈনিকের অনলাইনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন তিনি।

সাবেক এই মেয়র বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র নির্বাচন করায় আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করিয়েছেন। তিনি বলেন, সংবাদে প্রকাশিত হাসপাতাল নিয়ে যে তথ্য দেওয়া হয়েছে তা মিথ্যা, প্রকৃত পক্ষে হাসপাতালটির জায়গার মালিক ক্রয় সুত্রে আমি মালিক ছিলাম। তা আমি আমার ছেলে জাহাঙ্গীর আলমের নামে লিপিবদ্ধ করে দিয়েছি। তার নামে নামজারী করা হয়েছে। মামলা নং ৫৬৩৭ তাং ২১/৫/২০১৮।

সংবাদে চায়ের দোকান ও ফার্মেসীর কথা বলা হয়েছে। সে গুলো নেই। আছে একটি মসজিদ। আমার লিজ নেওয়া জায়গা রেলের নিয়ম মেনেই আছি। তিনি সাংবাদিকদের মিথ্যা সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানান। সাবেক মেয়র হাবিবুর রহমান বলেন, আমি মেয়র পদে নির্বাচন করছি। এই জন্য সকলের সহযোগিতা চাই।

তিনি সাংবাদিকদের পাশে থাকার অনুরোধ জানান। যতই হুমকি আসুক আমি নির্বাচন থেকে সরে যাবনা। প্রসঙ্গত, নির্বাচন ১২ জুন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়