সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

হাজীগঞ্জে বিট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধিঃ চর হাজিগঞ্জ হাট বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ অফিসে বাজারের ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে বিট পুলিশিং এর উদ্যোগে  আইন শৃঙ্খলা মতবিনিময় করেছেন চরভদ্রাসন থানার ওসি সেলিম রেজা।

সভায় সভাপতিত্ব করেন চর হাজিগঞ্জ হাট বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি কবিরুল আলম।  ২১শে মে রবিবার  বিকাল ৪ টায় গাজিরটেক ইউনিয়ন বিট পুলিশের উদ্যোগে হাজিগঞ্জ বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ অফিসে এ  মতবিনিময় সভার আয়োজন করা হয়।  এসময় ওসি সেলিম রেজা বলেন, এলাকায় বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক, কিশোর গ্যাং, সমাজের বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে।

সভায় বিট অফিসার প্রবীর কুমার রায় বলেন,আপনার এলাকার যে কোন সমস্যায় ০১৩২০০৯৭৪৯১ নান্বারে ফোন দিয়ে আমাকে বলবেন আমি যত তাড়াতাড়ি সম্ভব ঘটনাস্থলে গিয়ে সমস্যার সমাধান করার চেষ্টা করব। আমি যদি না পারি আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে আইন অনুযায়ী  ব্যবস্থা গ্রহন করবো।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বণিক সমিতির সহ-সভাপতি মোঃ লুৎফর খন্দকার,  সেক্রেটারি নূর মোহাম্মদ, সার  ও কীটনাশক ব্যবসায়ী বিকাশ চন্দ্র দাস, মদি ব্যবসায়ী নক্ষু দাস, কসমেটিকস ব্যবসায়ী গনেশ দাস ও সাংবাদিক সহ প্রায় ৩ শতাধিক ব্যবসায়ী।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়