রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সাপাহারে ভাংচুর ও চুরি মামলায় গ্রেপ্তার-১

সাপাহার প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে গোডাউন ঘর ভাংচুর ও চুরি মামলায় আপেল হোসেন (৩০) নামে একজন কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত ১৫ মে সাপাহার থানায় উনারবী মডেল টাউন এলাকার মৃত মহির উদ্দীনের ছেলে রেজাউল করিম তাঁর গোডাউন ঘর ভাংচুর ও মালামাল চুরির অভিযোগে ৭ জন ব্যক্তিকে বিবাদী করে একটি লিখিত আবেদন করেন।

বৃহস্পতিবার অভিযোগটি মামলায় নথিভুক্ত হলে ওই দিন রাতে আপেল হোসেন কে তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন শুক্রবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত আপেল হোসেন উপজেলা সদরের দোয়ানীপাড়ার আলাউদ্দীনের ছেলে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জমি-জমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে গত ১৫ মে বেলা ১২ টার দিকে উপজেলার উনারবী মডেল টাউন এলাকার রেজাউল করিমের একটি গোডাউন ঘর ভাংচুর করে ঘরে থাকা ৫০ মন লোহার রড, ৪০ টি খালি গ্যাসের সিলিন্ডার, ২ টি ওজন মাপার মেশিন, ১০ বস্তা গম, ১০ বস্তা সরিষা এবং ২০০ টি পাটের বস্তা চুরি হয়ে যায়। যার ফলে রেজাউল করিম আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে বলে অভিযোগ করেন। অভিযোগটি সাপাহার থানায় মামলার নথিভুক্ত হওয়ার পর আপেল হোসেন কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন থানা পুলিশ।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ূন কবীর মামলাটি নথিভুক্ত এবং আপেল হোসেন কে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন একজনকে গ্রেপ্তার করা হয়েছে, মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারে তৎপর রয়েছে পুলিশ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়