রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সুফি কবি রেজা সারোয়ারের তিনটি বইয়ের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদকঃ  কবি বিজ্ঞানী শাহ সুফি সৈয়দ রেজা সারোয়ার রাজাজী (রহঃ)’র তিনটি সুফিতাত্বিক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অডিটোরিয়ামে বইগুলোর মোড়ক উন্মোচন করা হয়।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মোমতাজ উদ্দিন ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মোঃ নুরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন এ্যাটর্নী জেনারেল আবু মোহাম্মদ আমিন উদ্দিন, বাংলা একাডেমির মহা পরিচালক কবি মুহাম্মদ নুরুল হুদা, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক অ্যাড. আবদুন নুর দুলাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নিরঞ্জন অধিকারী, কবি গীতিকার খোশনুর, কবি ও শিল্পী সৈয়দ ফারাহ নুর মাটি, আর্টিষ্ট ও প্রবন্ধকার সৈয়দ ওহামা রাজ, অ্যাড. শাহ মঞ্জুরুল হক প্রমূখ।

কবি টিমুনি খান রনোর সঞ্চালনায় কবি বিজ্ঞানী শাহ সুফি রেজা সারোয়ার রাজাজী (রহঃ)’র জীবনকর্ম ও তার রচিত সুফিতাত্বিক বই ‘সৃস্টিতত্ত্ব রহস্য, ভিতরে বাইরে এক গতি স্পর্শে আমি ও যা ছিলনা’ তিনটির উপর বিশদ আলোকপাত করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের এসিসট্যান্ট এ্যাটর্নী জেনারেল ও শাহ সুফি রেজা সারোয়ার রাজাজী (রহঃ)’র সহধর্মীনি কবি গীতিকার সৈয়দা জাহিদা সুলতানা রত্নাজী।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন, কবি গীতিকার মাদবর রফিক, ডঃ শরীফ সাকি, কবি এম আর মঞ্জুসহ আরো অনেকে। মোড়ক উন্মোচন শেষে লেখকের লেখা মনমুগ্ধকর সুফি গান পরিবেশন করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়