শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

বিএনপির ৭ নেতা কারাগারে, পারভিনের তীব্র নিন্দা

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহীদুল ইসলাম টিটু ও জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ বিএনপির ৭ নেতার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় মহিলাদলের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার।  মঙ্গলবার (১৬ মে) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান।

বিবৃতিতে পারভিন বলেন, মিডনাইট নির্বাচনের পর আওয়ামী সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন থাকছে। দেশব্যাপী বিএনপি’র ধারাবাহিক কর্মসূচীগুলিতে বিপুল জনসমাগম দেখে তারা এতটাই ভীত হয়ে পড়েছে। আর এজন্য গণবিরোধী সরকার সারাদেশে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলা দিয়ে জুলুম-নির্যাতন শুরু করেছে। জিকু ও টিটু সহ বিএনপির ৭ নেতার জামিন বাতিল করে কারাগারে পাঠানো তারই বহিঃপ্রকাশ।

তিনি বলেন, গণবিচ্ছিন্ন আওয়ামী শাসকগোষ্ঠীর ভীত কেঁপে উঠেছে বলেই তারা দিকবিদিক জ্ঞান হারিয়ে বিরোধী দল দমনের পথেই হেটে যাচ্ছে। সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তাদের জামিন বাতিল করা হয়েছে। তাদের কারাগারে পাঠানোর ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের বিরুদ্ধে করা বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।

এখানে উল্লেখ্য যে, আড়াইহাজার থানা ও ফতুল্লা থানায় পৃথক পৃথক দুটি মামলায় আজ মঙ্গলবার (১৬ মে) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে জামিন প্রার্থনা করেন তারা। এসময় বিজ্ঞ আদালত তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতারকৃতরা হলেন, ফতুল্লা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটু, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লুৎফর রহমান খোকা, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হাসিবুর রহমান শান্ত, যুবদল নেতা ইকবাল হোসেন, মনির হোসেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়