শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

কোন নির্মাণ কাজে গাফিলতি বরদাশত করা হবে না: খোকা

সংবাদ১৬.কমঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ছিলো গ্রামকে শহরে রূপান্তরিত করবে! সেই লক্ষ্যে  সোনারগাঁয়ে ব্যপক উন্নয়ন হচ্ছে, বিভিন্ন মন্ত্রনালয়ের  উন্নয়নমূলক কাজের কিছু এলাকায় ঠিকাদারের গাফিলতি  আমি দেখেছি। তাদের উদ্দেশ্যে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, আপনারা ভালো জিনিস  দিয়ে রাস্তা ঘাট পুল কালভার্টের কাজ করবেন তাহলে  আপনাদের সুনাম হবে, আর নিন্ম মানের জিনিস দিয়ে কাজ করবেন দূর্নাম আপনাদের হবে।

আমি বিভিন্ন মন্রনালয়ে ঘুরে ঘুরে কাজ নিয়ে আসি, আমার সোনারগাঁবাসী যাতে আপনার নির্মাণ কাজের প্রশংসা করে সে দিকে খেয়াল রাখববেন। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জনগনের দূর্ভোগ লাঘবে কাজ করছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

১৭ মে মঙ্গলবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ থেকে দৈলেরবাগ ব্রিজ থানা রোড সংযোগ পর্যন্ত এমপি খোকা নিজে উপস্থিত থেকে রাস্তা সংস্কার কাজের তদারকি  করেন। এসময় পিরোজপুর ইউনিয়ন থেকে বৈদ্যোরবাজার সড়কে ৫৪ মিটার আর সিসি গার্ডার ব্রিজ পরিদর্শন করেন তিনি।

সরেজমিনে দেখা যায়, এমপি খোকা নিজে দাড়িয়ে থেকে এই রাস্তাটির সংস্কার কাজ দ্রুত করতে নির্দেশ দেন। পরে শহীদ মজনু পার্ক হতে দৈলেরবাগের আগ পর্যন্ত ক্ষতিগ্রস্ত রাস্তার কাজের তদারকি করেন।

উল্লেখ্য, শহীদ মজনু পার্ক হতে দৈলেরবাগের আগ পর্যন্ত এই রাস্তাটি ভেঙ্গে যাওয়ার পর থেকে প্রতিদিনই এখানে কোন না কোন দূর্ঘটনা ঘটছে ফলে জনগণ পড়ছে দূর্ভোগে আর এই দূর্ভোগ থেকে রক্ষায় এগিয়ে এসেছেন এমপি খোকা। তারই ধারাবাহিকতায় তিনি নিজে দাড়িয়ে থেকে এই রাস্তাটির সংস্কার কাজের তদারকি করেন।

এমপি খোকা সাংবাদিকদের জানান, আমি সোনারগাঁয়ের উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। যার সবকয়টিই দৃশ্যমান, আগামী কিছুদিনের মধ্যেই পিরোজপুর ইউনিয়ন পরিষদ থেকে দৈলেরবাগ ব্রিজ পর্যন্ত রাস্তার কাজ শেষ হবে এবং মোগরাপাড়া চৌরাস্তা থেকে তালতলা পর্যন্ত এই রাস্তাটি প্রশস্ত করনের কাজ শুরু হবে ইনশাল্লাহ। তিনি আরো জানান এবছর নারায়ণগঞ্জ জেলার মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন মুলক কাজ আমি এনেছি। অচিরেই সকল উন্নয়নমূলক কাজ দৃশ্যমান হবে বলেও জানান তিনি।

এসময় উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী এতেসামুল হক, কার্য সহকারী ফয়েজ আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রচার সম্পাদক  ফজলুল হক মাস্টার, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেন, মহিলা সদস্য রুনা আক্তারসহ স্হানীয় আওয়ামীলীগ ও জাতীয় পার্টি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়