সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

জামপুরে ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সম্মেলন

সংবাদ১৬.কমঃ ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির ৭নং ওয়ার্ডের সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

জামপুর ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড জাতীয় পার্টি সভাপতি মোঃ নাছির উদ্দীন মেম্বারের সভাপতিত্বে ও ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ বকুল হোসেন মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলার উপদেষ্টা ও বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, জাতীয় পার্টির নোয়াগাঁও ইউনিয়নের আহবায়ক ও সাবেক সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেওয়ানউদ্দিন চুন্নু।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আলী জাহান মেম্বার,  জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ মহানগরের আহবায়ক মোঃ ফয়সাল আহমেদ ভূঁইয়া, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য মোবারক হোসেন শিকদার শ্যামল, জাতীয় যুবসংহতির সোনারগাঁ উপজেলার আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা আহবায়ক নাসিমা আক্তার পলি মেম্বার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মোঃ আশরাফুল ভূঁইয়া মাকসুদ,  যুগ্ম আহবায়ক রুনা আক্তার মেম্বার, হনুফা আক্তার মিতু, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব ভূঁইয়া মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার, শাহীন মেম্বার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সোনারগাঁও পৌরসভার আহবায়ক মোঃ ওমর ফারুক টিটু, মনির মেম্বার, জাতীয় যুবসংহতির নেতা মোঃ সাইফুল ইসলাম, শিল্পী মেম্বার, বদিউজ্জামান বধু মেম্বার, নিলুফা আক্তার ময়না, জরিনা আক্তার ও শাহ আলম ভূঁইয়া প্রমূখ।

সম্মেলনে জামপুর ইউপি সদস্য মোঃ নাছির উদ্দীন মেম্বারকে ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির  সভাপতি ও সাবেক ইউপি সদস্য মোঃ বকুল হোসেন মেম্বারকে ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সম্মেলনে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন এলাকায় দৃশ্যমান অনেক উন্নয়ন করেছি। নিজের লোভ লালসা ত্যাগ করেছি। করোনাকালীন সময়ে নিজের ফ্ল্যাট বিক্রি করে লকডাউনে থাকা পরিবারের মাঝে হটলাইনের মাধ্যমে বিভিন্ন অসহায় পরিবারের মাঝে ১৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ওই সময় সোনারগাঁওয়ে কোন নেতা আপনাদের কাছে খবর নিতে আসেনি। তারা নির্বাচন আসলে আপনাদের কাছে ভোট চাইতে আসে। তাদের চিহ্নিত করে রাখবেন।

এমপি বলেন, আমি খোকা যখন করোনায় কেউ ঘর থেকে বাহির হয় না ভয়ে তখন আমি জীবনের ঝুঁকি নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত সোনারগাঁওয়ের বিভিন্ন ইউনিয়নে গিয়ে করোনা সচেতনতা এবং মাক্স, হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেছি।  আগামীতে আপনাদের দোয়া আর আল্লাহ চাইলে  ইনশাআল্লাহ আপনাদের সুখ দুঃখে আমাকে কাছে পাবেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়