শুক্রবার, মে ১৭, ২০২৪
spot_img

আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ বিএনপির ৬ নেতা কারাগারে

সংবাদ১৬.কমঃ আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ থানা বিএনপির ৬ নেতাকে নারায়ণগঞ্জ জেলা জজ আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে।

সোমবার (১৫ মে) বেলা ১ টায় জামিন শুনানির নির্দিষ্ট সময়ে নেতা কর্মীদেরকে নিয়ে সোনারগাঁ থানা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান আদালতে পৌছালে তাদের ৯ ডিসেম্বর ২০২২ সালের নাশকতা মামলায় জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

কারাগারে পাঠানো অন্যান্যদের মধ্যে রয়েছেন সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পৌর বিএনপির সভাপতি হাজী মোঃ শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, সোনারগাঁ পৌরসভা ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন তানজিল ও জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলম।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মান্নানসহ ছয় আসামির জামিন নামঞ্জুর করে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। একই মামলায় আরও ২১ জনকে জামিন দিয়েছেন আদালত।

এসময় আদালত প্রাঙ্গণে উপস্থিত বিএনপি নেতাকর্মীরা জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে প্রিয় নেতৃবৃন্দদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়