শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন

রওশন আরা শিলাঃ নওগাঁয় মান্দা ও নিয়ামতপুর উপজেলায় পৃথক পৃথক ভাবে দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। নৈতিকতার উন্নয়ন ও উত্তম চর্চ্চা বিকাশের প্রয়াস হিসেবে দূর্নীতি দমন কমিশন সমন্বিত নওগাঁ জেলা কার্যালয় এবং মান্দা ও নিয়ামতপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এসব প্রতিযোগিতার আয়োজন করে।

মান্দা উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় চুড়ান্ত পর্বে অংশগ্রহন করে কাঞ্চন উচ্চ বিদ্যালয়, মান্দা থানা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের বিতার্কিকবৃন্দ। প্রতিযোগিতায় কাঞ্চন উচ্চ বিদ্যারয় চ্যাম্পিয়ন এবং মান্দা থানা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

পরে সেথানে মান্দা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ লায়লা আরজুমান্দ বানু প্রধান অতিথি হিনেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন নওগাঁ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মাহমুদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহ আলম শেখ।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মান্দা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ সুলতান জালাল উদ্দিন। অন্যদিকে একই দিনে নিয়ামতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুরুপবিতর্ক প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়্। এই প্রতিযোগিতায় পিএলবি উচ্চ বিদ্যালয় এবং নিয়ামতপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের বিতার্কিকবৃন্দ অংশগ্রহন করে।

প্রতিযোগিতায় পিএলবি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও নিয়ামতপুর সরকারী মডিল উচ্চ বিদ্যালয় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে। পরে নিয়াতপুর উপজেলার সহাকরী কমিশনার ভুমি লিজা আকতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন।

নিয়ামতপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মমতাজ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্নীতি দমন কমিশন নওগাঁ সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ নওশাদ আলী এবং নিয়ামতপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সালাম।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়