রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

রাস্তার কাজের উদ্বোধন করলেন এমপি খোকা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়নগর ব্রিজ সংলগ্ন রাস্তা হতে চৌরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সাড়ে ৫ হাজার ফুট রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ই মে) দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিজয়নগর ব্রিজ সংলগ্ন এলাকায় এ কাজের উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এই প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৫ লক্ষ টাকা। প্রকল্পটি বাস্তবায়ন হলে কয়েক হাজার লোক অনায়াসে এই রাস্তা দিয়ে চলাচল করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার ও নোয়াগাঁও জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু।

এছাড়াও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার, নোয়াগাঁও জাতীয় পার্টির সদস্য সচিব সাইদুর রহমান সবুর, নোয়াগাঁও জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ বাবুল ভূইয়া, জাকির সরকার মেম্বার, সাকিব মেম্বার, সফিক মাস্টারসহ জাতীয় পার্টির অন্যান্য নেতাকর্মীরা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়