রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

নওগাঁয় হজ্ব প্রশিক্ষণ-২০২৩ অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগায় হজ্ব প্রশিক্ষণ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।  রবিবার সকাল ১০টা থেকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউণ্ডেশন নওগাঁ এই প্রশিক্ষণের আয়োজন করে।

নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন।

নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি এস এম জাকির হোসেনের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিন, হাব-এর প্রতিনিধি মুফতি মাওলানা মোঃ মোজাম্মেল হক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা এবং নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন  বক্তব্য রাখেন। এ অনুষ্ঠানে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমলসহ বিভিন্ন পর্যাযের নেতৃবুন্দ উপস্থিত ছিলেন।

স্বগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউণ্ডেশন নওগাঁর উপ-পরিচালক গোলাম মোস্তফা। উল্লেখ্য, এ বছর নওগাঁ জেলা থেকে ২ হাজার ৮৪ জন হজযাত্রী হজ্ব্বব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আরব গমন করবেন। তাদের মধ্যে রবিবারের প্রশিক্ষণে নওগাঁ  সদর ও পত্নীতলা উপজেলার প্রায় ৫শ হজযাত্রী অংশগ্রহণ করছেন।

অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ প্রদান করেন ইসলামিক ফাউণ্ডেশনের মোঃ গোলাম রাব্বনী, সিভিল সার্জন অফিসের ডাক্তার মোঃ রফিকুল ইসলাম, মুফতি মাওলানা মোঃ মোজাম্মেল হক,  মওলানা আ ন ম আকরাম হোসাইনমহদ্দীস এবং মাও:  মোঃ ইসমাইল হোসেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়