মঙ্গলবার, মে ১৪, ২০২৪
spot_img

গ্রেফতারের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে প্রতারক কামাল প্রধান

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের শীর্ষ প্রতারক কামাল প্রধানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে বন্দর থানার একটি নিয়মিত মামলায় ওয়ারেন্ট ইস্যু করেছে নারায়ণগঞ্জ আদালত। ওয়ারেন্ট ইস্যুর পরপরই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

গ্রেফতার এড়াতে গা ঢাকা দিয়েছে চিহ্নিত বাটপার কামাল প্রধান। তবে পালিয়ে বেড়ালেও কামাল প্রধান ফেসবুকে সক্রিয় এবং বিভিন্ন বিশিষ্টজনদের নিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে নিজের ফেসবুক আইডি সহ ফেক আইডি দিয়ে। এতে করে জনমনে ক্ষোভ সৃষ্টি হয়েছে। আর এই অপপ্রচার কারীকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে ভুক্তভোগীগণ।

জানা যায়, বন্দর সাব রেজিস্ট্রার অফিসের মাধ্যমে এক প্রবাসীর জমি জাল স্বাক্ষর ও টিপসই দিয়া ভুয়া পাওয়ার অব পাওয়ার অব এ্যাটনি দলিল সৃজন করে। এঘটনায় ভুক্তভোগী আনিসুর রহমান বিগত ২০১৯ সালের ৩১ অক্টোবর বন্দর থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৪৫। ধারা-৪৬৭/৪৬৮/৪৭১/৪২০/৫০৬/৩৪ পেনাল কোড। মামলাটি এক পর্যায়ে বন্দর থানা থেকে অধিকতর তদন্তের জন্য সিআইডিতে গেলে ২০২০ সালের ১৫ ডিসেম্বর ঘটনার সত্যতা পেয়ে প্রতারক কামাল প্রধানের বিরুদ্ধে চার্জশিট দেয়া হয়।যার নাম্বার ৩৭৯।

বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে এবং স্বাক্ষী চলমান। এমন সময় গত ২৬ এপ্রিল বিজ্ঞ আদালত বাটপার কামাল প্রধানের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করে। ওয়ারেন্ট ইস্যুর পরপরই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কিন্তু কামাল প্রধান নিজেকে খুব চালাক চতুর মনে করে দেশ ছেড়ে বিদেশে পারি জমিয়েছে বলে ফেসবুকে প্রচার করছে আর সমাজের ভালো মানুষদের ব্লাকমেইলিং করতে নানা ধরনের আজে বাজে কথা লিখে এবং ফেসবুক লাইভে এসে মানসিক রোগীর মতো যা ইচ্ছে তাই বলে যাচ্ছে এবং বিশিষ্টজনদের সম্মানহানি করছে। ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার ও বিভিন্ন ভুক্তভোগীরা সংশ্লিষ্ট থানায় অপপ্রচারের বিরুদ্ধে প্রতারক কামাল প্রধান কে আসামী করে অভিযোগ দায়ের করেন।

 অভিযোগের সাথে ফেসবুকের লাইভ ও স্কীনশর্টকাট সহ বিভিন্ন অপরাধের তথ্যবহুল ডকুমেন্ট প্রশাসনের কাছে জমা দেয়া হয়। অপপ্রচারকারী কামাল প্রধান এর আইডি গুলোর মধ্যে কামাল প্রধান সমর্থক গোষ্ঠী, দৈনিক আজকের নীলকন্ঠ, দৈনিক আজকের রিপোর্ট ও আলমগীর প্রধান। উক্ত ফেক ও ভুয়া আইডি পরিচালনা করে কামাল প্রধান মিথ্যা তথ্য পরিবেশন করা সহ সরকারের উচ্চ পর্যায়ের আমলাদের নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। কামাল কে সহযোগিতা করছে কিছু চিহ্নিত অপরাধী এবং কামালের বিভিন্ন আইডিগুলোতে যে অপপ্রচার চালাচ্ছে সেগুলো অন্য কেউ সাজিয়ে গুছিয়ে লিখে দিচ্ছে বলে জানা গেছে।

শীঘ্রই বাটপার কামাল গ্রেফতার হবে বলে প্রশাসন থেকে আস্বস্ত করা হয়েছে ভুক্তভোগীদের। অন্যদিকে কামাল প্রধানের সহযোগিরাও বেপোরোয়া হয়ে উঠেছে। কামাল যেখানেই থাকুক তাকে গ্রেফতার করার জোর দাবি জানিয়েছে ভুক্তভোগীগণ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়