রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

আড়াইহাজারে ২৫ কেজি গাঁজা উদ্ধার, নারীসহ গ্রেফতার ৬

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরিঘাট এলাকা থেকে ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার রাতে বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার বালিগাঁও এলাকার মৃত মোতাহের মুন্সির ছেলে শেখ মহিউদ্দিন রুবেল (৪০), নরসিংদী জেলার পলাশ থানার চর্নবুধি এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে সুমন মিয়া (৩০), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার মাইটহাটি এলাকার আব্দুল মোমেনের ছেলে মাহাবুব আলম (২৫), একই থানার  রঘুনাথপুর এলাকার আকবর আলীর ছেলে আবু সাঈদ (২৫), চর শিহারী এলাকার আবুল মিয়ার মেয়ে মঞ্জিলা আক্তার (৩০), ঢাকা ডিএমপির শ্যামপুর থানার ১৩ নং করিম উল্লাহ বাগ এলাকার মৃত আহম্মেদ হোসেনের মেয়ে আফিয়া মাহা জাবিন (২৮)।

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল হক তৈয়ব জানান, কতিপয় মাদক ব্যবসায়ী বিশনন্দী ফেরিঘাট এলাকার রাস্তার উপর গাঁজা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান মর্মে তথ্য আসে। এমন তথ্যের ভিক্তিতে উক্ত স্থানে পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করেন । এ সময় তাদের হেফাজতে থাকা ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার ওসি আরো জানান , গ্রেফতারকৃতরা বিভিন্ন জেলা হতে গাঁজা সংগ্রহ করে আড়াইহাজারসহ বিভিন্ন উপজেলা ও পার্শ্ববর্তী জেলা নরসিংদীতে বিক্রয় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়। মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যহত থাকবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়