বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

রিপন হত্যামামলার প্রধান আসামীর ফাঁসি চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ বীর মুক্তিযোদ্ধা মুজাফফর আলীর বড় ছেলে রিপন হত্যা মামলার প্রধান আসামী জাকির হোসেন ওরফে পলিথিন জাকিরের ফাঁসি চেয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে  মানববন্ধন করেছে চার গ্রামের প্রায় দুই হাজার নারী পুরুষ।

৩ মে বুধবার বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নে সোনারগাঁ ইকোনমিক জোন মেইন গেটের সামনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে নৌ-চাঁদাবাজ, ভূমিদস্যু, বালু খেকো, নারী ব্যবসায়ী ও হত্যা মামলার আসামি পলিথিন জাকিরের ফাঁসি চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন এলাকাবাসী।

মানববন্ধনে পিরোজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মোশাররফ হোসেন বক্তব্য রেখে বলেন, বুধবার সকালে উপজেলার আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের বিরুদ্ধে যে মিথ্যা অপপ্রচার চালিয়েছে তার নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে রিপন হত্যা মামলার প্রধান  আসামি পলিথিন জাকিরের ফাঁসি চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এর আগে সোনারগাঁ ইকোনমিক জোনের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে পিরোজপুর ইউনিয়ন পরিষদে গিয়ে মিছিলটি শেষ হয়।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি সদস্য রফিকুল ইসলাম, নুরুজ্জামান নুরু,  মহিলা সদস্য নাছিমা আক্তার পলি, জাকিয়া সুলতানা শিখা, মুজিবুর রহমান, সাবেক ইউপি সদস্য আলমগীর কবির ও তারেক সরকারসহ গ্রামের  সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়