বুধবার, মে ১৫, ২০২৪
spot_img

বিদেশ পাঠানোর নামে টাকা আত্মসাৎকারী কামালের বিরুদ্ধে অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ বিদেশ পাঠানোর কথা বলে প্রায় দেড় লক্ষ টাকা আত্মসাৎ করেছে বলে প্রতারক কামাল প্রধানের বিরুদ্ধে ডিসি, এসপি ও নারায়ণগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে এক ভুক্তভোগী পরিবার।

লিখিত অভিযোগে জানা যায়, দৈনিক রুদ্রবার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার সিরাজুল ইসলামের ভায়রার ছেলে মোঃ সালাউদ্দিনের নিকট হইতে বিদেশ পাঠানোর কথা বলে ১ লক্ষ ৩৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে আরেক সাংবাদিক নামধারী প্রতারক কামাল প্রধান। বন্দর থানার বাগবাড়ি এলাকার বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ির ভাড়াটিয়া চিহ্নিত প্রতারক কামাল প্রধান ভুক্তভোগিকে বিদেশে পাঠাতে না পারলে টাকা ফেরত দেওয়ার শর্তে ব্র্যাক ব্যাংকের একটি চেক প্রদান করেন। চেক নং-এসটিবি ১০৪৮৫১৫। কিন্তু প্রায় সাত বৎসর পার হলেও ভুক্তভোগীকে বিদেশে পাঠাতে পারেনি এবং টাকাও ফেরত দেয়নি। দেই দিচ্ছি বলে বিভিন্ন তালবাহান করে উল্টো ভুক্তভোগীকে জীবননাশের হুমকী দেয়।

কোন উপায়ন্তুর না পেয়ে ভুক্তভোগী সালাউদ্দিন টাকা উত্তোলনের জন্য তার নিকট আত্মীয় সিরাজুল ইসলামকে দায়িত্ব দিলে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় উপরোক্ত বিষয়ে একটি সাধারণ ডায়েরী করে বিগত ২০২২ সালের ১১ জুন। যার নং-৪৭৫। পরবর্তীতে এ বছর ৬ এপ্রিল নারায়ণগঞ্জ পুলিশ সুপার ও জেলা প্রশাসকের নিকট প্রতারক কামাল প্রধানের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত অভিযোগ দায়ের করেন। যার স্মারক নং-৫২২৪।

বর্তমানে প্রতারক কামাল বাদী সাংবাদিক সিরাজুল ইসলামকে হুমকী ধামকী দিয়ে মিথ্যা মামলা মোকদ্দমার ভয়ভীতি দেখাচ্ছে। উল্লেখ্য যে, আগামী ১৬ মে নারায়ণগঞ্জ অর্থঋণ আদালতে একটি চেক ডিজঅনার মামলার রায় হওয়ার কথা রয়েছে কামালের বিরুদ্ধে। মামলা নং সেশন-৮৮৬/১৯। এছাড়াও আরও অনেক মামলার চার্জশীট ভুক্ত আসামী কামাল প্রধান।

বর্তমানে কামাল প্রধান পলাতক থেকে তার এবং ভুয়া ফেসবুক আইডি দিয়ে বিভিন্ন সম্মানীত মানুষের নামে কুৎসা রটিয়ে অপপ্রচার চালাচ্ছে। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসনের দিকে তাকিয়ে আছে ভুক্তভোগী পরিবারটি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়