সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

বিয়ে না করেই সন্তান চায় বলিউড তারকা সালমান

সংবাদ ডেস্কঃ বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা সালমানের ছবি মানেই “হিট” বক্স অফিসে কোটি কোটি রুপির ব্যবসা! প্রযোজকরা তাই নির্দ্বিধায় যে কোনো ছবিতে তাকে নিয়ে বাজি ধরতে রাজি। শুধু পর্দায় নন, পর্দার বাইরেও নানা ঘটনার জন্য আলোচিত তিনি। কিন্তু তারপরও ভক্তদের কাছে সব সময় প্রিয় তিনি।

বলিউডের অন্য দুই খানের তুলনায় সালমানের ভক্ত সংখ্যাও একটু বেশি। কিন্তু ৫৭’তে এসেও বিয়ের পথ মাড়াননি খান সাহেব। বলিউডের সবচেয়ে কাঙ্খিত ব্যাচেলর তিনি। বিয়ে করতে না চাইলেও সন্তান নিতে চান বলিউডের এই অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বলিউডের কাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। শনিবার (২৯ এপ্রিল) ভারতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’-এ সম্প্রতি তিনি তাঁর বিয়ে ও ব্যাচেলর লাইফ নিয়ে কথা বলেছেন।

সালমান জানান, আমার সন্তান নেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু স্ত্রী নয়, আমার শুধু সন্তান চাই। ভারতের আইনে তো আর তা সম্ভব নয়। এখন দেখা যাক কী করা যায়! করণ জোহরও বিয়ে না করেই বাবা হয়েছেন দুই সন্তানের। করণের প্রসঙ্গ টেনে সালমান বলেন, আমি সেই চেষ্টাই করেছিলাম, কিন্তু এখন আইন হয়তো বদলে গেছে। বাচ্চার খুব শখ আমার। আমি শিশুদের অনেক ভালোবাসি। কিন্তু সন্তান এলে সঙ্গে তো সন্তানের মাও চলে আসে!

সালমান খানের নিজের সন্তান না থাকলেও ভাই আরবাজ ও সোহেল এবং বোন অর্পিতার সন্তানদের নিজের সন্তানের মতোই ভালোবাসেন সালমান।

উল্লেখ্য, ঈদে মুক্তি পেয়েছে সালমানের ছবি “কিসি কা ভাই কিসি কি জান”। দক্ষিণী ব্যবসাসফল তামিল সিনেমা ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে সিনেমাটি। সালমানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। চার বছর পর ঈদের সপ্তাহান্তে বড় পর্দায় ফিরেছেন সালমান খান। ঈদে মুক্তি পাওয়া তাঁর সর্বশেষ সিনেমা ‘ভারত’। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান খান ছাড়াও আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু ও ভেঙ্কটেশ দগ্গুবাতি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়