শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img

যুবতীর কাফন পরানো লাশ উদ্ধার

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে দাফনের পূর্ব মুহুর্তে রত্না আক্তার (২০) নামে এক যুবতীর কাফন পরা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের দিঘলদী গ্রামের তার নানার বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। সে বিষাক্ত দ্রব্য ( কেড়ির বড়ি) খেয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। নিহত রত্না আক্তার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামের প্রবাসী আক্তার হোসেনের মেয়ে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, কিছু দিন আগে মুন্সিগঞ্জের জনৈক প্রবাসী যুবকের সাথে রত্নার মোবাইল ফোনে বিয়ে হয়। রত্না কিছু দিন স্বামীর বাড়ীতে ও অবস্থান করে এসেছে। পরিবারের সদস্যদের ধারণা, স্বামীর সাথে মোবাইল ফোনে কথাকাটাকাটির জের ধরে অভিমানে সে আত্মহত্যা করে থাকতে পারে। শুক্রবার রাত ৮ টায় বিষাক্ত দ্রব্য খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে মাতুয়াইল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রত্মাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন লাশ বাড়ীতে এনে দাফনের উদ্দেশ্যে শনিবার সকালে গোসল করিয়ে কাফন পরিয়ে ফেললে সংবাদ পেয়ে পুলিশ কাফন পরানো অবস্থায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আড়াইহাজার থানার এস আই আবুবকর সিদ্দিক জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়