রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

র‌্যাব ও ভোক্তা অধিদপ্তরের যৌথ অভিযানে জরিমানা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ সদস্যরা এবং নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা যৌথভাবে অভিযান চালিয়ে ২ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান জানান, উপজেলার জামপুর ইউনিয়নের কদমতলী দন্দিবাজার এলাকায় অবস্থিত আরবী ফুড প্রোডাক্ট এ ল্যাব এর টেকনিশিয়ান না থাকা ও অনুমোদনহীন লোগো ব্যবহার করার অপরাধে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪৩ ধারায় ১ লক্ষ টাকা এবং ফিদো প্লাস্টিক কারখানাকে অবৈধ প্রক্রিয়ায় প্লাস্টিক পণ্য তৈরির অপরাধে ৪৩ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এছাড়া আরবী ফুড প্রডাক্ট এর ওরেঞ্জ স্টং ট্যাংক ২ হাজার কেজি, ওরেঞ্জ ও ম্যাংগো ফ্লেভার ১ হাজার কেজি এবং ফুড কালার ৫০০ কেজি এবং ফিদু প্লাস্টিক কারখানার প্লাস্টিকের ব্যারেল ও খালি বোতল ১ লক্ষ ৫২ হাজার পিস, মোড়ক ও লেভেল ২ হাজার মিটার ধ্বংস করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়