বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
spot_img

সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য ওমর ফারুকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। বুধবার সকালে শান্তির বাজার এলাকায় শতশত নারী-পুরুষ একত্রিত হয়ে এ মানববন্ধন ও বিক্ষোভ করেন।

মানববন্ধনে বক্তরা বলেন, ২০২২ সালের ১১ ফেব্রুয়ারি একটি ওয়াজ মাহফিলে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহাবুবুর রহমান বাবুল প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর বক্তব্য দেওয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে সাবেক ইউপি সদস্য ওমর ফারুক বাদি হয়ে আদালতে মানহানির মামলা দায়ের করেন । ঐ মামলা প্রত্যাহারের জন্য ওমর ফারুককে চেয়ারম্যান ও তার সহযোগীরা বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। এরই জের ধরে চেয়ারম্যানের সহযোগী রাজিব বাদি হয়ে সাবেক ইউপি সদস্য ওমর ফারুককে জরিয়ে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ এনে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় সাবেক ইউপি সদস্য ওমর ফারুক ৮ দিন ধরে জেল হাজতে রয়েছে। এলাকাবাসী বলেন, কোন প্রকার তদন্ত ছাড়াই ইউপি সদস্যকে চাঁদাবাজির মামলায় আসামি করা হয়েছে। দ্রুত ওমর ফারুককে নিঃশর্ত মুক্তি দিয়ে মিথ্যা মামলা প্রত্যাহারসহ সুষ্ঠ তদন্ত করে প্রতারক রাজিবের বিচার দাবী করছি।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য সানাউল্লাহ সানু, আমান উল্লাহ, আওয়ামীলীগ নেতা মনঞ্জুর হোসেন, নাছির উদ্দিন ভূঁইয়া, ওয়াসকুরনী, সাবেক ইউপি সদস্য নান্নু, চাঁন মিয়া, তোতা মিয়া, ছাত্রলীগ নেতা আকছাল রানা ও নাজমুল হক ভূঁইয়া প্রমূখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়