মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

এসএসসি ব্যাচ-২০০২ এর উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

মোঃ জিয়াউর রহমানঃ পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়ায় বন্ধুত্বের বন্ধন এসএসসি ব্যাচ-২০০২ এর উদ্যোগে অস্বচ্ছল প্রতিবেশীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ২১ এপ্রিল (শুক্রবার) বিকেলে কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ২০০২ খ্রিস্টাব্দের এসএসসি ব্যাচ এর উদ্যোগে এলাকার বিভিন্ন গ্রামের অস্বচ্ছল ১২০ টি পরিবারের প্রতিনিধির মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ১কেজি চিনি, ১কেজি ডাল, ১কেজি পোলাও চাল, ১লিটার তেল, ২প্যাকেট সেমাই , ১টি সাবান এবং নগদ ২০০ টাকা করে বিতরণ করা হয়।

বন্ধুত্বের বন্ধন সংগঠনের সদস্যদের নিজস্ব তহবিল থেকে সংগৃহীত অর্থ দিয়ে প্রতিটি গ্রামের প্রকৃত অস্বচ্ছল পরিবারের তালিকা করে সুশৃংখল ভাবে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সফলতা কামনা করে দোয়া করার পর নির্ধারিত পরিবারের প্রতিনিধির হাতে ঈদ সামগ্রী ও নগদ অর্থ তুলে দেয়া হয়।

সংগঠনের সভাপতি মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়