বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ঈদ শুভেচ্ছা

সংবাদ১৬.কমঃ ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, প্রিয় দেশবাসীর ভালবাসায় সিক্ত বাংলাদেশ আওয়ামীলীগ। আমি দেশবাসীর সুখ-শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি। একইসাথে আমি সবাইকে আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করছি।

তিনি বলেন, সারা দেশে তীব্র তাপদাহ বিরাজ করছে। মহান রাব্বুল আলামিনের নিকট কায়মনোবাক্যে দোয়া করছি, তিনি আমাদের সবাইকে সকল বিপদাপদ থেকে হেফাজত করুক এবং আমার প্রিয় সোনারগাঁ তথা দেশবাসীর প্রতি তাঁর অনুগ্রহ অবারিত ধারায় বর্ষিত হোক।

এভাবেই সোনারগাঁ ও দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধুর আদর্শ’র সৈনিক, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

কুরআন নাজিলের মাস রমজান আমাদের থেকে বিদায় নিচ্ছে। মানুষের মাঝে আল্লাহর ভয় তথা তাকওয়ার গুণাবলী সৃষ্টির মাধ্যমে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে আল্লাহর বিধান মেনে চলার দীর্ঘ প্রশিক্ষণ শেষে আমাদের মাঝে আগমন করছে পবিত্র ঈদুল ফিতর। মাসব্যাপী সিয়াম পালনের পর পবিত্র ঈদুল ফিতর মুসলমানদের জীবনে শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে। পবিত্র ঈদুল ফিতর ধনী-গরীব সব শ্রেণির মুসলমানদের মাঝে নিবিড় ভ্রাতৃত্ববোধ জাগ্রত করে।

ইঞ্জিনিয়ার মাসুম বলেন, আসুন পবিত্র ঈদের দিনে আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে মানুষ মানুষে দয়া, ভ্রাতৃত্ব, সাম্য, ঐক্য ও ভালোবাসার এক মহা সেতুবন্ধন তৈরি করি। আমরা ঐক্যবদ্ধভাবে একটি হিংসা ও বিদ্বেষমুক্ত সমাজ গঠনে তৎপর হই এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নির্যাতিত-নিপীড়িত মানুষের সাহায্যে এগিয়ে আসি। একে অপরের সুখানন্দ এবং দুঃখ-কষ্ট ভাগ করে নেই।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়